ব্রাইটনের কাছে ২-১ গোলের হার দিয়ে প্রিমিয়ার লিগের ২০২২-২৩ মৌসুম শুরু করা ইউনাইটেড আজ ব্রেন্টফোর্ডের কাছে হেরেছে ৪-০ গোলে। ম্যাচের প্রথমার্ধেই ৪টা গোল খেয়েছে ইউনাইটেড। প্রিমিয়ার লিগের কোনো ম্যাচে ইউনাইটেডের জালে বিরতির আগেই ৪ গোল দেওয়া তৃতীয় দল ব্রেন্টফোর্ড। এর আগে এই সৌভাগ্য হয়েছে টটেনহাম (অক্টোবর ২০২০) ও লিভারপুলের (অক্টোবর ২০২১)।

ঘরের মাঠ জিটেক কমিউনিটি স্টেডিয়ামে দশম মিনিটেই জশ দাসিলভার গোলে এগিয়ে যায় ব্রেন্টফোর্ড। এরপর ঘুরে দাঁড়ানো তো দূরে থাক উল্টো পরবর্তী ২৫ মিনিটে আরও তিন গোল হজম করে ইউনাইটেড। ১৮তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মাথিয়াস ইয়েনসেন। এরপর যথাক্রমে ৩০ ও ৩৫ মিনিটে ইউনাইটেডের জাল কাঁপান বেন মি ও ব্রায়ান এমবেউমো। ম্যাচ থেকে তখনই ছিটকে যান সফরকারীরা। এরপর আর তারা ঘুরে দাঁড়াতে পারেনি।

এই ম্যাচে রোনালদোকে স্ট্রাইকার হিসেবে খেলিয়েছিলেন এরিক টেন হাগ। পর্তুগিজ তারকাকে আজ প্রথম একাদশেও রাখেন তিনি। কিন্তু তাতেও কোনো কাজ হলো না। রোনালদো থাকলেন নিজের ছায়া হয়ে। আর দলও বড় হার এড়াতে পারল না।

আগামী ২২ আগস্ট ওল্ড ট্রাফোর্ডে লিভারপুলের মুখোমুখি হবে ইউনাইটেড। 



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews