এখন আমরা চাপমুক্ত, স্বস্তি নিয়ে খেলতে পারি: সাকিব

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে পরাজয়ের পর ব্যাপক সমালোচনার মুখে পড়ে বাংলাদেশ ক্রিকেট দল। বিশেষ করে খেলোয়াড়দের ব্যাটিং এপ্রোচ ও শারীরিক ভাষা দৃষ্টিকটু লেগেছে সবার কাছে। শঙ্কা জাগে, সুপার টুয়েলভে কোয়ালিফাই করা নিয়েও। তবে এখন সব শঙ্কা দূর করে বিশ্বকাপের সুপার টুয়েলভে বাংলাদেশ।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) পাপুয়া নিউগিনির বিপক্ষে ৮৪ রানের বিশাল ব্যবধানে জয় পায় লাল-সবুজ বাহিনী। এর মধ্য দিয়ে ‘বি’ গ্রুপে সবার আগে সুপার টুয়েলভে কোয়ালিফাই করলো টাইগাররা। এ জয় যেন ভক্তদের পাশাপাশি খেলোয়াড়দেরও চাপমুক্ত করেছে। ম্যাচ শেষে এমনটাই জানিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

Another ⭐️ performance from one of the game's great allrounders!@Sah75official has now been Player of the Match in Bangladesh's last six ICC tournament wins! ????https://t.co/ddtBo30Yyw | #T20WorldCup pic.twitter.com/wx5dJ87cAm

— ESPNcricinfo (@ESPNcricinfo) October 21, 2021

তিনি বলেন, ‘ যত খেলছি ততই প্রতিটি ম্যাচে আমরা আরও আত্মবিশ্বাস অর্জন করছি। অবশ্যই প্রথম ম্যাচে ধাক্কা ছিল। তবে এই ফরম্যাটে যে ভালো খেলবে, সেই জিতবে। এখন আমরা চাপমুক্ত এবং স্বস্তি নিয়ে খেলতে পারি।

গত কয়েকমাস ধরে টানা ম্যাচ খেলে যাচ্ছেন সাকিব। সেটি নিয়ে কিছুটা ক্লান্তিও আছে। এ নিয়ে এই অলরাউন্ডার বলেন, ‘ফর্ম ফিরে পাওয়ার জন্য টি-২০ মোটেই সহজ ফরম্যাট নয়। সৌভাগ্যবশত আমি উপরের দিকে ব্যাট করার সুযোগ পাচ্ছি। তবে কিছুটা ক্লান্ত। গত পাঁচ-ছয় মাস ধরে টানা খেলার মধ্যে আছি, আমার জন্য দীর্ঘ একটি মৌসুম। আশা করছি পুরো টুর্নামেন্টেই (টি-টোয়েন্টি বিশ্বকাপ) খেলতে পারবো।’

ইত্তেফাক/টিএ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews