যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের অ্যাকাউন্ট টুইটারে ফিরিয়ে এনেছেন ইলন মাস্ক। এ জন্য খেপে গিয়ে যদি অ্যাপ স্টোর থেকে অ্যাপল এবং প্লে স্টোর থেকে গুগল টুইটার অ্যাপ সরিয়ে দেয় তাহলে কী হবে, তা ইলন মাস্কের কাছে জানতে চেয়েছেন এক টুইটার ব্যবহারকারী। উত্তরে মাস্ক জানান, এমন পরিস্থিতি সৃষ্টি হবে না বলেই তিনি মনে করেন। তবে সত্যিই যদি এমন কিছু ঘটে তবে তাঁর ভিন্ন পরিকল্পনা রয়েছে।

বিজ্ঞাপন

ইলন মাস্ক জানিয়েছেন, অ্যাপ স্টোর ও প্লে স্টোরে জায়গা না পেলে তিনি নিজেই একটি স্মার্টফোন ব্র্যান্ড বাজারে আনবেন। একই সঙ্গে তৈরি করবেন নিজস্ব অ্যাপ স্টোরও। এদিকে টুইট বার্তার শব্দসংখ্যা ২৮০ থেকে ৪২০-এ নিয়ে যাওয়ার বিষয়েও ইতিবাচক মনোভাব প্রকাশ করেছেন মাস্ক। এক ব্যবহারকারী টুইটারে লেখেন, টুইট বার্তার শব্দসংখ্যা ২৮০ থেকে ৪২০-এ নিয়ে যাওয়া উচিত। এর উত্তরে মাস্ক লেখেন, ভালো বুদ্ধি। ২০০৬ সালে টুইটার চালু হওয়ার পর থেকেই ১৪০ শব্দের মধ্যে টুইট বার্তা শেষ করতে হতো। এরপর ২০১৮ সালে শব্দসংখ্যা বাড়িয়ে ২৮০ করা হয়। সূত্র : ম্যাশেবল



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews