সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ও সাবেক অ্যাটর্নি জেনারেল এ এফ হাসান আরিফের ছেলে মোয়াজ আরিফকে গ্রেপ্তার করেছে পুলিশ। সাবেক স্ত্রীর করা মামলায় বৃহস্পতিবার গ্রেপ্তারের পর শুক্রবার তাকে আদালতে হাজির করা হয়। পরে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

ধানমন্ডি থানার ওসি ইকরাম আলী মিয়া সমকালকে বলেন, একটি মামলায় তার নামে গ্রেপ্তারি পরোয়ানা ছিল। সেই পরোয়ানামূলে রাজধানীর এলিফ্যান্ট রোড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, মোয়াজ আরিফের বিরুদ্ধে তার সাবেক স্ত্রী মাধবী আক্তার নীলা একটি মামলা করেন। সেখানে বাসার তালা ভেঙে অবৈধভাবে প্রবেশ, ভাংচুর, লুটপাটের অভিযোগ আনা হয়। ওই মামলায় হাজিরা না দেওয়ায় সম্প্রতি তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত।

সংশ্নিষ্টরা জানান, নীলার সঙ্গে অনেকদিন ধরেই তার সাবেক স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের সম্পর্ক ভালো যাচ্ছিল না। তিনি বিভিন্ন সময়ে স্বামী-শ্বশুরের বিরুদ্ধে নির্যাতনসহ নানারকম অভিযোগ করেছেন। পরে তিনি মামলাও করেন। এ নিয়ে তিনি সংবাদ সম্মেলনও করেছেন।

গত বছরের জুলাইয়ে সংবাদ সম্মেলনে নীলা অভিযোগ করেন, তার স্বামী ও শ্বশুর-শাশুড়ি নির্যাতনের একপর্যায়ে তার পেটে লাথি মেরে গর্ভস্থ সন্তানকে মেরে ফেলেন। ৯৯৯-এ কল দিলে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। ৯ মাসের অন্তঃসত্ত্বা অবস্থায় তাকে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews