বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে সুচিকিৎসার দাবিতে টানা ৩১ ঘণ্টা অনশনের পর হাসপাতালে ভর্তি করা হয়েছে চার ছাত্রদল নেতাকে।

বুধবার সকাল ৬টা থেকে বরিশাল জেলা ছাত্রদলের ব্যা নারে চার নেতা নগরীর অশ্বিনী কুমার হল সংলগ্ন মহানগর ও জেলা বিএনপির কার্যালয়ের সামনে আমরণ অনশন শুরু করেন।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ওই চার ছাত্রদল নেতা অসুস্থ ও অচেতন হয়ে পড়লে তাদের বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বরিশাল মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক হুমায়ন কবির বলেন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি সবুজ আকন, লেনিন খান মোর্শেদ, যুগ্ম সম্পাদক সাব্বির আহম্মেদ ও সজল হাওলাদার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিদেশে সুচিকিৎসার দাবিতে বুধবার ভোরে আমরণ অনশন শুরু করেন। রাতে আমরা খোঁজখবর নিতেও যাই। পরে দুপুর ১টার দিকে তাদের অসুস্থতার খবর পেয়ে পার্টি অফিসের সামনে থেকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে আসি। তারা চিকিৎসাধীন রয়েছেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews