ইনজুরিতে বাংলাদেশ দলের ওপেনার লিটন দাসের জিম্বাবুয়ে সিরিজ শেষ। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বিষয়টি নিশ্চিত করেছে। 

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে ব্যাটিংয়ের সময় হ্যামস্ট্রিং ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন তিনি। তখন ৮৯ বলে ৮১ রান করে খেলছিলেন। পরে মাঠে নামতে পারেননি তিনি।

ওই ইনজুরিতে তিন থেকে চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হতে পারে লিটনকে। আগামী ২৭ আগস্ট সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত এশিয়া কাপেও তাই অনিশ্চিত তিনি।

বাংলাদেশ দলের ফিজিং সানি জানিয়েছেন, ম্যাচের মধ্যেই ইনজুরিতে পড়া লিটনের স্ক্যান করা হয়। রিপোর্টে গ্রেড-২ মাসেল স্ট্রেইন ধরা পড়েছে। এই ধরনের ইনজুরি থেকে সেরে উঠতে তিন থেকে চার সপ্তাহ লাগে। লিটন জিম্বাবুয়ে সিরিজে খেলতে পারবেন না। 

এছাড়া মুশফিক আঙুলে ব্যথা পেয়েছেন। পেসার শরিফুল ইসলামও হ্যামস্ট্রিংয়ে ব্যথা অনুভর করছিলেন। ফিজিও জানিয়েছেন তাদের ইনজুরি গুরুতর নয়, ‘মুশফিক ভাই আঙুলে ব্যথা পেয়েছেন। তবে গুরুতর নয়। আশা করছি, তিনি আগামী ম্যাচে খেলতে পারবেন। শরিফুলের তাৎক্ষনিক আঘাত থাকার কারণে কিছুটা অবশ হয়ে গিয়েছিল। আশা করছি, আগামীকালই ভালো রিপোর্ট পাবো।’



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews