রাজধানীর রোমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন করা হয়েছে। সোমবার ২৮ সেপ্টেম্বর বাংলাদেশ সময় ১২টা ১ মিনিটে স্থানীয় একটি রেস্টুরেন্টে দেশের সাথে মিল রোখে ইতালি আওয়ামী লীগ নেতা ও অল ইউরোপিয়ান বাংলাদেশ অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক এম রব মিন্টুর উদ্যোগে কেক কেটে আনন্দ-উল্লাসের মধ্য দিয়ে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন পালন করা হয়। পরে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আহ্সান পিপুর পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রবীণ আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম বাবু। এ সময় বক্তব্য রাখেন- জাসদের আন্তর্জাতিক সম্পাদক আনিচুজ্জামান আনিস, রোম মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি স্বপন হাওলাদার, বঙ্গবন্ধু পরিষদ সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক, আওয়ামী লীগ নেতা মো. ইলিয়াস, যুবনেতা স্বপন দাস প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন- ইতালি আওয়ামী লীগ নেতা মাসুদ সিদ্দিকী, বিশিষ্ট ব্যবসায়ী আওয়ামী লীগ নেতা মাহাবুব চৌধুরী বাবু, নাসির খান, যুবলীগ ইতালি শাখার শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক রাজিব খান, রোম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক লিটন চৌধুরী, রোম মহানগর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক রাজিব রহমান, আওয়ামী লীগ নেতা ইলয়াস মল্লিক, খোকা হাওলাদারসহ অনেকে।

প্রধান অতিথির বক্তব্যে এম এ রব মিন্টু বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি ঠিক যেন পিতারই প্রতিচ্ছবি। প্রধানমন্ত্রী সমৃদ্ধ সোনার বাংলা গড়ার লক্ষ্যে প্রতিনিয়ত জীবনযুদ্ধ চালিয়ে যাচ্ছেন। তার মেধা-মনন, সততা, নিষ্ঠা, যোগ্যতা, প্রজ্ঞা, দক্ষতা, সৃজনশীলতা, উদারমুক্ত গণতান্ত্রিক দৃষ্টিভঙ্গি ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে।

অনুষ্ঠানে বিশেষ দোয়া ও মোনাজাতে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করা হয়। দোয়া পরিচালনা করেন রোম মহানগর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews