গ্রুপ পর্বে মন কাড়া খেলা দেখিয়েছে বাংলাদেশের যুবা ফুটবলাররা। গ্রুপ সেরা হয়েছিল। স্বাগতিক ভারতের বিপক্ষে ফাইনালে নির্ধারিত ৯০ মিনিট দুর্দান্ত লড়াই করেছে লাল-সবুজের প্রতিনিধিরা। তবে অতিরিক্ত সময়ে তিন গোল খেয়ে ৫-২ ব্যবধানে অনূর্ধ্ব-২০ সাফ চ্যাম্পিয়নশিপ হেরেছে বাংলাদেশ।

দ্বিতীয়ার্ধের শুরুতে লিড নেয় লাল-সবুজের প্রতিনিধিরা। ম্যাচের ৪৭ মিনিটে বক্সের ঠিক ভেতর থেকে শট নিতে গোল করেন বাংলাদেশ ডিফেন্ডার। এরপর দ্বিতীয়ার্ধের ৫৯ মিনিটে সমতায় ফেরে ভারত। নির্ধারিত ৯০ মিনিট শেষ করে ২-২ ব্যবধানে। 

অতিরিক্ত সময়ে গিয়ে আর ভারতীয় যুবাদের সঙ্গে স্নায়ুর লড়াইয়ে পারেনি পল স্মলির দল। অতিরিক্ত সময় আট মিনিট যেতেই তিন গোল হজম করে বাংলাদেশ অনূর্ধ্ব-২০ ফুটবল দল। 

বাংলাদেশ ৯১ মিনিটে হজম করে ম্যাচের তৃতীয় গোল। চার মিনিট পরেই ৪-২ ব্যবধানে এগিয়ে যায় স্বাগতিকরা। ম্যাচের ৯৮ মিনিটে বক্সের অনেক বাইরে থেকে নেওয়া শটও জড়িয়ে যায় জালে। ওই ধাক্কা আর বাকি সময়ে সামলে উঠতে পারেনি সাফের অনূর্ধ্ব-২০ এর প্রথম আসরেই ফাইনালে ওঠা বাংলাদেশ।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews