টস হেরে ব্যাটিং করতে নেমে শুরুটা ভালো করতে পারেনি বাংলাদেশ। ইনিংসের প্রথম ওভারের তৃতীয় বলেই উইকেট হারায় সফরকারীরা। উইকেটকিপার ডেভন থমাসের গ্লাভসে ক্যাচ দিয়ে ফেরেন ২ রান করা  মুনিম শাহরিয়ার।

ডানহাতি এই ব্যাটার ফেরার পর সাকিব আল হাসানকে সঙ্গে নিয়ে ওয়েস্ট ইন্ডিজের বোলারদের ওপর চড়াও হন এনামুল হক বিজয়। তাদের দুজনের দারুণ ব্যাটিংয়ে প্রথম তিন ওভারে ৩২ রান তোলে বাংলাদেশ। তবে সাকিব ও বিজয়ের জুটি বেশিক্ষণ টেকেনি।

দলীয় তিন ওভার তিন বলের মাথায় আউট হন বিজয়। ১০ বলে ১৬ রান করে এলবিডব্লিউ’র শিকার হয়েছেন তিনি। তার ফেরার পর চারে নেমে জ্বলে উঠতে পারেননি লিটন দাস। সাকিব দ্রুত গতিতে রান তুললেও সুবিধা করতে পারেননি লিটন। ছয় ওভার দুই বলের মাথায় আউট হন তিনি। ১৪ বলে ৯ রান করেছেন এই ডানহাতি ব্যাটার।

তবে তার ফেরার পরের ওভারেই ১৫ বলে ২৯ রান করে সাজঘরে ফেরেন সাকিব আল হাসান। তিনি আউট হন সাত ওভার তিন বলের মাথায়।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৭ ওভার ৪ বলে ৬০ রানে চার উইকেট হারিয়েছে টাইগাররা। মাহমুদুল্লাহ তিন রান আর আফিফ হোসেন শূন্য রানে মাঠে আছেন।

শনিবার রাত সাড়ে ১১টায় খেলা শুরু হওয়ার কথা ছিল। কিন্তু বৃষ্টির কারণে সেই খেলার টস হতে দেরি হয়েছি। ফলে খেলা মাঠে গড়ায় রাত ১টা ১৫ মিনিটে। তবে খেলা চার ওভার কমিয়ে ১৬ ওভার করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews