চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও যুবদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মরহুম শামসুল হকের রূহের মাগফিরাত কামনায় এক দোয়া মাহফিল গতকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। মহানগর বিএনপির উদ্যোগে বাদ জোহর নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয় সংলগ্ন জামে মসজিদে আয়োজিত দোয়া মাহফিলে মরহুম শামসুল হকের রূহের মাগফিরাত কামনা করে বিশেষ মুনাজাত করা হয়। পাশাপাশি বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের দীর্ঘায়ু ও রোগমুক্তি কামনা এবং শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ মৃত্যুবরণকারী নেতাকর্মীদের রূহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন জামে মসজিদের খতিব মাওলানা এহসানুল হক।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সি: যুগ্ম আহ্বায়ক এম এ আজিজ, যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ মিয়া ভোলা, সৈয়দ আজম উদ্দীন, কাজী বেলাল উদ্দীন, ইসকান্দর মির্জা, আবদুল মান্নান, সদস্য জাহাঙ্গীর আলম দুলাল, আবুল হাশেম, এস এম আবুল ফয়েজ, মনজুর আলম চৌধুরী মঞ্জু, মো: কামরুল ইসলাম, কেন্দ্রীয় শ্রমিকদলের উপদেষ্টা শামসুল আলম (ডক), শেখ নুরুল্লাহ বাহার, এম এ হাশেম রাজু, থানা বিএনপির সভাপতি মন্জুর রহমান চৌধুরী, মামুনুল ইসলাম হুমায়ুন, মো: সেকান্দর, সাধারণ সম্পাদক জসিম উদ্দীন জিয়া, নুর হোসাইন, নগর বিএনপি নেতা মাহবুবুল হক, হামিদ হোসাইন, এম আই চৌধুরী মামুন, এ কে এম পেয়ারু প্রমুখ।





Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews