বরিশাল: বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং বিদেশে সু-চিকিৎসার দাবিতে বরিশালে যুবদলের ৩টি ইউনিট পৃথক বিক্ষোভ সমাবেশ করেছে। তবে বিক্ষোভ সমাবেশ শেষে প্রতিটি ইউনিট মিছিল বের করতে চাইলে তা পুলিশি বাধা পণ্ড হয়ে যায়।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় মহানগর যুবদলের উদ্যোগে সদর রোডের দলীয় কার্যালয়ের সামনে একটি বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মহানগর যুবদলের সভাপতি অ্যাডভোকেট আক্তারুজ্জামান শামীমের সভাপতিত্বে এ সমাবেশে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাজাহারুল ইসলাম, মাকসুদুর রহমান মাসুদ, কাইয়ুম রেজোয়ান সাগর এবং আসাদুজ্জামান মারুফ।

সমাবেশ শেষে মহানগর যুবদল একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি দলীয় কার্যালয় থেকে অশ্বিনী কুমার হলের গেটে পৌঁছালে পুলিশ তাতে বাধা দেয়।

একই সময়ে জেলা (দক্ষিণ) যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা খানের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এইচএম তসলিম উদ্দিন এবং সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট হাফিজ আহমেদ বাবলুসহ অন্যান্যরা। সমাবেশ শেষে তারাও বিক্ষোভ মিছিলের চেষ্টা করে, তবে পুলিশের বাধায় তা পণ্ড হয়ে যায়।

একই দাবিতে একই সময়ে সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে পৃথক সমাবেশ করে উত্তর জেলা যুবদল। জেলা (উত্তর) যুবদলের আহ্বায়ক সারাউদ্দিন পিপলুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইদুর রহমান সেন্টু এবং যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম সুজনসহ অন্যান্যরা।

সমাবেশ শেষে উত্তর জেলা যুবদলের নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করেন। এতেও বাধা দেয় পুলিশ।

কর্মসূচিতে বাধা দেওয়ায় ক্ষোভ প্রকাশ করেন মহানগর যুবদল সভাপতি আক্তারুজ্জামান শামীম এবং জেলা (দক্ষিণ) যুবদলের সাংগঠনিক সম্পাদক হাফিজ আহমেদ বাবলু।

এদিকে কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বলেছেন, ব্যস্ততম সড়কে মিছিল করলে জনগণের চলাচলের সমস্যা হতে পারে। তাদের মিছিলের অনুমতিও ছিল না। এ কারণে মিছিল করতে দেওয়া হয়নি।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
এমএস/এমজেএফ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews