ময়মনসিংহের ফুলপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যৈষ্ঠ পুত্র শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৩তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে ৩০০ ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়েছে। শুক্রবার (৫ আগস্ট) সকাল ১০টায় ঠাকুর বাখাই ময়েজ উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি ওই চারা বিতরণ উদ্বোধন করেন। 

এর আগে শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এছাড়া, সমাজসেবা অফিসের মাধ্যমে ১৮ হাজার টাকা করে দুজন দুঃস্থের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়। এরও আগে এ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। তিনি শহীদ ক্যাপ্টেন বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করার পর একটি নিম গাছের চারা রোপণ করেন। 

এর আগে প্রতিমন্ত্রীকে ময়েজ উদ্দিন উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ৫নং ফুলপুর সদর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ক্রেস্ট, মানপত্র ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। এ সময় ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকারের সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন অফিসার আবুল বাশার ভূঁঞার উপস্থাপনায় কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, মেয়র শশধর সেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন সরকার, পৌর আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান প্রমুখ। 

বিডি প্রতিদিন/আবু জাফর



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews