টিকটকের জনপ্রিয়তা এখন তুঙ্গে। আট থেকে আশি সব বয়সী নারী-পুরুষ মজেছেন শর্ট ভিডিও তৈরির এই বিনোদন জগতে। অনেকেই নতুন নতুন কন্টেন্ট তৈরি করে মাসে লাখ লাখ টাকা আয় করছেন টিকটক থেকে। এই জনপ্রিয়তার রেশ ধরেই টিকটক যুক্ত হচ্ছে মিউজিক স্ট্রিমিং প্ল্যাটফর্মে।

তবে এবার ব্যবহারকারীদের জন্য আরও একটি সুখবর নিয়ে এলো টিকটক। ব্যবহারকারীদের সহজে টিকিট কেনার সুযোগ দিতে ‘টিকিটমাস্টার’-এর সঙ্গে জোটও বেঁধেছে তারা। চুক্তি অনুয়ায়ী, টিকটকে অ্যাপেই বিভিন্ন কনসার্টের টিকিট বিক্রি করবে যুক্তরাষ্ট্রের টিকিট বিক্রেতা প্রতিষ্ঠানটি। টিকিট কেনার জন্য নিজেদের অ্যাপে প্রচারণাও চালাবে টিকটক।

অর্থাৎ টিকটক থেকেই যে কোনো কনসার্টের টিকিট কিনতে পারবেন ব্যবহারকারীরা। আয়োজকরা নিজেরাই এটির এক্সেস পাবেন। নিজের টিকিট বিক্রি করতে এখানে শেয়ার করতে পারবেন যাবতীয় তথ্য। যারা বিজ্ঞাপন দিতে চান তারা সরাসরি টিকটকে তাদের বিজ্ঞাপনের লিঙ্ক শেয়ার করতে পারবেন।

‘টিকিটমাস্টার’-এর পথচলা শুরু ২০১৬ সালে। টিকটকই প্রথম নয়, এর আগে বহু শিল্পী এবং বিনোদন সংস্থা ‘টিকিটমাস্টার’-এর সঙ্গে জোট বেঁধেছে। এর মধ্যে আছে ডেমি লোভাটো, ওয়ানরিপাবলিক, উশার, ব্যাকস্ট্রিট বয়েজ এবং ডাব্লুডাব্লিউই। এবার টিকটকও সেই পথে হাঁটলো। জনপ্রিয়তা ধরে রাখতে টিকটকের নতুন নতুন উদ্ভাবন গ্রাহককে আকৃষ্ট করেই চলেছে।

সূত্র: দ্য ভার্জ

কেএসকে/জিকেএস



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews