ভারতের বাংলা সিনেমার এ সময়ের নায়িকা সুস্মিতা চ্যাটার্জি। করোনার মাঝে ২০২০ সালে ‘প্রেম-টেম’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার।

এখানে সুস্মিতার চরিত্র তিয়াশা, যিনি কর্পোরেট অফিসে চাকরি করে। আধুনিক একটা মেয়ে। সে নিজের শর্তে জীবনটা বাঁচতে চায়। এ অভিনেত্রী জানান, তার ব্যক্তিগত জীবনের সঙ্গে তিয়াশার মানসিকতার একটু মিল রয়েছে।

‘পাকা দেখা’ সিনেমাটি মূলত একটি বিয়ের গল্পকে ঘিরে এগিয়ে যাবে। সুস্মিতা নিজের বিয়ের বিষয়ে ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, আপাতত ক্যারিয়ারের কথা ভাবতে চাই। আকাঙ্খিত জায়গায় পৌঁছে তারপর বিয়ের কথা ভাববো। বিয়েটা আমার জীবনের লক্ষ্য নয়।  

এ অভিনেত্রীকে এরপর প্রশ্ন করা হয়- বিয়েতে বিশ্বাস নাকি প্রেম? সুস্মিতা বলেন, ‘প্রেমে বিশ্বাসী’। অর্ধাৎ প্রেমে বিশ্বাসী হলেও বিয়েটা আপাতত এ অভিনেত্রীর লক্ষ্য না।  

টলিউডে অভিষেকের পর নির্মাতা মৈনাক ভৌমিকের ‘মারাদোনার জুতো’ ওয়েব সিরিজেও দেখা গেছে সুস্মিতাকে। ইতিমধ্যে শেষ করেছেন ‘খেলা শুরু’ ও অভিজিৎ রায় এবং সুদেষ্ণা রায়ের ‘জয় কালি কলকাত্তেওয়ালি’ সিনেমার কাজ।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
এনএটি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews