দুই বছর আগে ব্রেন টিউমারে সফল অস্ত্রোপচারের পর সুস্থ হয়েছিলেন মোশাররফ রুবেল। কিন্তু দুঃসময় যেন কাটছে না জাতীয় দলের সাবেক এই ক্রিকেটারের। ফের ব্রেন টিউমারে আক্রান্ত হয়েছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রুবেল নিজেই বিষয়টি জানিয়েছেন।

ফেসবুকে রুবেল লিখেছেন, ‘খুবই দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমার টিউমার আবারও দেখা দিয়েছে। আর সহ্য করতে পারছি না। এবার আমার নবম কেমোথেরাপি চলছে। আল্লাহ যেন সহায়তা করেন আমাকে। আপনাদের দোয়া কামনা করছি।’

এর আগে বিদেশে গিয়ে দীর্ঘদিন উন্নত চিকিৎসার পর সুস্থও হয়ে অনুশীলনেও ফেরেন রুবেল। তারপর আক্রান্ত হন করোনাভাইরাসে। এরপর পেলেন এই দুঃসংবাদটি।

২০১৯ সালে প্রথমবার ব্রেন টিউমার শনাক্ত হয়েছিল রুবেলের। তখন বিসিবিসহ অনেকেই বাড়িয়ে দেন সহযোগিতার হাত। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে রুবেলের অস্ত্রোপচার হয়। তখনই জানা যায় টিউমারটির গ্রেড ছিল তিনে। চার মাত্রার টিউমার হলেই তা ক্যান্সার বলে গণ্য হতো।

প্রথম শ্রেণির ক্রিকেটে ১১২ ম্যাচে ৩৯২ উইকেট শিকার করা রুবেল জাতীয় দলের হয়ে খেলেছেন ৫টি ওয়ানডে ম্যাচ। ব্যাট হাতে দুটি সেঞ্চুরি ও ১৬টি হাফসেঞ্চুরিতে ৩৩০৫ রান করেন তিনি।

এএইচ/




Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews