লকডাউন তুলে নেয়ার পর সব শিল্পপ্রতিষ্ঠান খুলে দেয়া হয়। কর্মক্ষেত্রে ফেরার সুযোগ পায় শ্রমিকরা।  এই সময়ে নারী পোশাক শ্রমিকরা কেমন আছে? গাজীপুর-এর বাসন সড়ক এলাকার শ্রমিকদের বাসস্থান ঘুরে দেখা একটি দিন।

বিজ্ঞাপন

মাল্টিমিডিয়া জার্নালিজম এখন একটি গুরুত্বপূর্ণ সংবাদ প্রচার ও প্রকাশের ধরন। প্রযুক্তি সহায়ক হিসেবে মোবাইলে ধারণ করা ভিডিও এবং ছবির সমন্বয়ে এ ধরনের সাংবাদিকতার প্রকাশ প্রাথমিক প্রয়োজনের জায়গায় রয়েছে। চ্যানেল আই অনলাইন তার প্রথম দিনের পথচলা থেকে মাল্টিমিডিয়া জার্নালিজমকে অত্যন্ত অপরিহার্য হিসেবে দেখেছে এবং ভবিষ্যতে পূর্ণাঙ্গ একটি মাল্টিমিডিয়া নিউজরুম নির্মাণেরও স্বপ্ন দেখে এই জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীরা প্রতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি নিজেরাই মোবাইলে কিছু নিউজ স্টোরি করেছে। তাদের স্টোরিগুলোর প্রচারে সহযোগিতা করছে চ্যানেল আই অনলাইন। বিদ্যাজাগতিক প্রতিষ্ঠানের সঙ্গে গণমাধ্যমের মেলবন্ধনে নতুন সংযোজন মোজো স্টোরিস। এ মোজো স্টোরিটি করেছে ফৌজিয়া আহমেদ পল্লী মজুমদার।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews