নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নে দূর সম্পর্কের চাচিকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার যুবলীগ নেতা মজিবুল রহমান শরীফের বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২১ অক্টোবর) রাতে চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বাংলানিউজকে জানান, গ্রেফতারের পর শরীফের দেওয়া তথ্যের ভিত্তিতে বুধবার রাত ৮টার দিকে উপজেলার নোয়াখলা ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের ইয়াছিন বাজার সংলগ্ন তার বসতঘর থেকে একটি অস্ত্র, দুই রাউন্ড গুলি, বিয়ারের খালি ক্যান, পাঁচটি মোবাইল ফোন, এক প্যাকেট কনডম ও একটি ল্যাপটপ উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, এ ঘটনায় গ্রেফতার শরীফের বিরুদ্ধে অস্ত্র আইনে আরও একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

গ্রেফতার শরীফ উপজেলার নোয়াখলা ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের রফিকুল ইসলাম খোকনের ছেলে এবং নোয়াখলা ইউনিয়ন যুবলীগের সভাপতি।

প্রসঙ্গত, বুধবার (২১ অক্টোবর) ভোর ৫টার দিকে ওই গৃহবধূ তার নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। শরীফ কৌশলে গৃহবধূর টিনশেড ঘরে প্রবেশ করে জোরপূর্বক তাকে ধর্ষণ করেন এবং উলঙ্গ করে ছবি-ভিডিও ধারণ করে চলে যান।

অভিযুক্ত শরীফ ওই গৃহবধূর দূর সম্পর্কের ভাসুরের ছেলে। পরে এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে শরীফ বিরুদ্ধে চাটখিল থানায় মামলা করেছেন। পরে অভিযান চালিয়ে পুলিশ দুপুর ৩টার দিকে শরীফকে উপজেলার নোয়াখলা ইউনিয়নের ইয়াছিন বাজার থেকে গ্রেফতার করা হয়।

** চাটখিলে চাচিকে ধর্ষণ করে নগ্ন ছবি ধারণ, যুবলীগ নেতা গ্রেফতার 

বাংলাদেশ সময়: ০৪৩২ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
আরআইএস/



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews