খাগড়াছড়ির রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পুনরায় বিজয়ী হয়েছেন বিশ্ব প্রদীপ কারবারী। তিনি উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও বর্তমান রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান।

বুধবার রাতে এ ফলাফল ঘোষণা করা হয়।

বিশ্ব প্রদীপ কারবারী আনারস প্রতীক নিয়ে ১৩ হাজার ৮৪৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। নির্বাচনে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রামগড় উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের দোয়াত কলম প্রতীকে পেয়েছেন আট হাজার ৪৪৭ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীকের প্রার্থী মোবারক হোসেন বাদশাহ ১০ হাজার ৯৭১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনোয়ার ফারুক টিয়া পাখি প্রতীকে পেয়েছেন চার হাজার ৪১৫ ভোট।

এছাড়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৬ হাজার ভোট পেয়ে প্রজাপতি প্রতীকের প্রার্থী নাছিমা আহসান নীলা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। নির্বাচনে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান হাছিনা আক্তার কলস প্রতীক নিয়ে পেয়েছেন সাত ৫৬৩ ভোট।

রামগড় উপজেলায় দু’টি ইউনিয়ন ও একটি পৌরসভা মিলে মোট ভোটার সংখ্যা ৪৬ হাজার ৭১৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার ২৩ হাজার ৮৩২ জন ও নারী ভোটার ২২ হাজার ৮৮৭ জন। ২০টি ভোটকেন্দ্রে মোট বুথের সংখ্যা ছিল ৯১টি।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews