পাবনা: পাবনার ঈশ্বরদী উপজেলার শাহাপুর ইউনিয়নে কলাবোঝাই ট্রাক উল্টে ঘটনাস্থলে ৩ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ৭ শ্রমিক গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে।

ঘটনার বিষয়ে জেলা পুলিশের বিশেষ শাখার দায়িত্বরত কর্মকর্তা ( ডিআইও ওয়ান) মো. আশরাফুজ্জামান জানান, রোববার (১৮ এপ্রিল) রাত ১১টার দিকে জেলার ঈশ্বরদী উপজেলার শাহপুর  ইউনিয়নের হুদিপাড়া এলাকা থেকে ট্রাকে কলা নিয়ে নঁওগা জেলার জয়পুর হাটে নিয়ে যাচ্ছিলেন কলার ব্যাপারী ও শ্রমিকরা। চরগড়গড়ি এলাকায় আসার পর বাঁধের খারাপ রাস্তায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পথের মাঝেই উল্টে যায়। এসময় ট্রাকের উপরে থাকা শ্রমিকরা ট্রাকের কলার নিচে চাঁপা পড়েন। এতে ঘটনাস্থলে ৩ জনের মৃত্যু হয়। আর ৭ জন গুরুতর আহত হন।

নিহতরা হলেন- জব্বার প্রামাণিক (৬৫), শুকুর আলী (৪৫) ও মতিয়ার রহমান (৫৫)। দূর্ঘটনায় আহতদের উদ্ধার করে ঈশ্বরদী ও পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।  

ঘটনার পরে ট্রাকচালক পালিয়েছে বলে জানান মো. আশরাফুজ্জামান। তিনি বলেন, ঘটনাস্থলে রূপপুর ফাঁড়ির দায়িত্বরত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এই সড়ক দূর্ঘটনায় মৃত্যুর সংখ্যা আরো বৃদ্ধি পেতে পারে বলে জানান তিনি। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০২০২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২১
এমএইচএম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews