ঢাকা: আগামী রোববার (১৮ অক্টোবর) ইন্টারনেট সার্ভিস প্রোভাইডারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) এবং ক্যাবল অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (কোয়াব)সঙ্গে বৈঠকে বসবেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র শেখ ফজলে নূর তাপস।  

শনিবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আবু নাসের।


তিনি বলেন, রোববার সকাল ১০টায় বৈঠক নির্ধারিত আছে। সকাল ১০টায় সময় নির্ধারিত থাকলেও মেয়র স্যার সকালে দেশের বাইরে থেকে আসবেন। তাই কিছুটা দেরিতে শুরু হতে পারে।  

এদিকে শনিবার সন্ধ্যায় ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বারের উপস্থিতিতে এক অনলাইন বৈঠকে বসেছে আইএসপিএবি এবং কোয়াব প্রতিনিধিরা।  

ধারণা করা হচ্ছে, বৈঠক শেষে রোববার সভা সমাপ্ত হওয়া পর্যন্ত নিজেদের ধর্মঘট কর্মসূচি স্থগিত রাখতে পারে সংগঠন দুইটি।  

পাশাপশি অনেকটা অনড় অবস্থানে থাকা ঢাকা দক্ষিণের মেয়র শেখ তাপস বৈঠকে অংশ নিতে রাজি হওয়ায় ঝুলন্ত তারের বিষয়ে আপাতত স্থিতি অবস্থা আসতে যাচ্ছে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।  

এর আগে রাজধানীর অলিগলিতে থাকা ঝুলন্ত তার অপসারণের প্রতিবাদে রোববার সকাল ১০টা থেকে দুপুর একটা পর্যন্ত সংযোগ বিচ্ছিন্ন রাখার কর্মসূচি ঘোষণা করেছিল আইএসপিএবি এবং কোয়াব।

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
এসএইচএস/এএটি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews