দেশের অন্যতম শীর্ষ ই-কমার্স ভিত্তিক মার্কেটপেল্গস ইভ্যালি ডটকম ডটবিডিতে পাওয়া যাবে স্টেপ ফুটওয়্যার অ্যান্ড কোম্পানি লিমিটেডের পণ্য। স্টেপ ব্র্যান্ডের নানান পণ্য ইভ্যালির মাধ্যমে অনলাইন মার্কেটপেল্গসে নিয়ে আসছে স্টেপ ফুটওয়্যার অ্যান্ড কোম্পানি লি.। 

সাশ্রয়ী মূল্য এবং আকর্ষণীয় অফারে পাওয়া যাবে ইভ্যালিতে পাওয়া যাবে জনপ্রিয় এই ব্রান্ডের পণ্যগুলো।

রাজধানীর ধানমন্ডিতে ইভ্যালি প্রধান কার্যালয়ে সোমবার ২৫ জানুয়ারি স্টেপের সঙ্গে ইভ্যালির এক সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষরিত হয়। 

ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল এবং স্টেপের পক্ষে ব্যাবস্থাপনা পরিচালক শামীম কবির নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন বলেন, স্বনামধন্য একটি ব্র্যান্ড আমাদের প্লাটফর্মের সঙ্গে হওয়ায় আমরা আনন্দিত। ক্রেতারা এখন স্টেপের আরামদায়ক ও স্টাইলিস জুতা আকর্ষণীয় অফারে ইভ্যালি থেকে কিনতে পারবেন।

চুক্তি অনুযায়ী, অনুমোদিত অনলাইন ভিত্তিক মার্কেটপেল্গস হিসেবে ইভ্যালিতে স্টেপ ফুটওয়্যারের পণ্য বিক্রি হবে। প্রাথমিকভাবে বিশেষ কয়েকটি পণ্য বিক্রি দিয়ে শুর হবে যাত্রা।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন, হেড অব কমার্শিয়াল সাজ্জাদ আলম, ক্যাটাগরি হেড মইনুল হক ইয়েন, সিনিয়র এক্সিকিউটিভ নীসা রীমা এবং স্টেপের পক্ষে পরিচালক তানজিনা আনোয়ার কবির, জেনারেল ম্যানেজার মো. ওয়াহিদুর রহমান, চীফ স্ট্রাটিজি অফিসার মো. আমিনুল ইসলাম উপস্থিত ছিলেন। 



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews