কদিন আগেও মিসবাহ উল হককে রীতিমত ধুয়ে দিয়েছেন। পাকিস্তান কেন এই সাবেক অধিনায়ককে প্রধান নির্বাচক ও কোচের দায়িত্ব দিল, তাতে ক্ষোভ ঝাড়েন মোহাম্মদ ইউসুফ। তবে কিংবদন্তি এই ব্যাটসম্যান এবার সুর পাল্টালেন নতুন দায়িত্ব পেয়ে।

সম্প্রতি লাহোরে পাকিস্তানের ন্যাশনাল হাই পারফরম্যান্স সেন্টারের ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন ইউসুফ। এমন একটি পদ, মিসবাহর সঙ্গে বোঝাপড়া ছাড়া কাজ করাই কঠিন।

যে মিসবাহর এত কট্টর সমালোচক, তার সঙ্গে কিভাবে মিলেমিশে কাজ করবেন ইউসুফ? তবে কি ঝামেলা চলতেই থাকবে? সব প্রশ্নের ‍উত্তর সহজ ভাষায় দিয়ে দিলেন পাকিস্তানের সাবেক এই ব্যাটসম্যান। বললেন, দেশের ক্রিকেটের স্বার্থে এক হয়ে কাজ করতে আপত্তি নেই।

‘ক্রিকেট পাকিস্তান’কে দেয়া এক সাক্ষাৎকারে ইউসুফ বলেন, ‘মিসবাহর সঙ্গে একত্র হয়ে কাজ করতে আমার কোনো আপত্তি নেই। তার সম্পর্কে আগে যা বলেছি তা অতীত।’

ইউসুফ যোগ করেন, ‘আমরা আলাদা ক্ষেত্রে হলেও একই ছাতার নিচে কাজ করছি। আর আমাদের একই লক্ষ্য, পাকিস্তানের ক্রিকেটের কিভাবে উন্নতি করা যায়।’

এমএমআর/জেআইএম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews