ব্রিটিশ রাজপুত্র প্রিন্স হ্যারি ও রাজবধূ মেগান মার্কেল শুরু করতে যাচ্ছেন এক ভিন্ন যাত্রা। দুজন মিলে একটি প্রযোজনা প্রতিষ্ঠান খুলেছেন, সে খবর তো পুরোনো। শিগগিরই শুরু হচ্ছে সে প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম ছবির কাজ। অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের জন্য প্রথম ছবিটি বানাচ্ছেন তাঁরা। ক্যামেরা প্রস্তুত, প্রস্তুত রাজপুত্র হ্যারি ও রাজবধূ মেগানও।

হলিউড অভিনেত্রীকে বিয়ে করেছেন হ্যারি। এবার তিনি হয়ে যাবেন সিনেমার প্রযোজক বা নায়ক! এত সহজ করে চিন্তা করা যাবে না। তাঁদের প্রতিষ্ঠান আর্চওয়েল প্রোডাকশন থেকে প্রথম নির্মিত হতে যাচ্ছে একটি ডকু-সিরিজ। সেটিও কোনো সাধারণ বিষয় নিয়ে নয়, পক্ষাঘাতগ্রস্ত খেলোয়াড়দের নিয়ে। ২০১৪ সালে হ্যারি নিয়েছিলেন এক মহৎ উদ্যোগ। দেশের জন্য কর্মরত অবস্থায় দুর্ঘটনায় যাঁরা পক্ষাঘাতগ্রস্ত হয়েছিলেন, তাঁদের জন্য একটি প্রতিষ্ঠান গড়েছিলেন তিনি। তাঁদের সহনশীলতা বাড়াতে ও যন্ত্রণা কমাতে আয়োজন করেছিলেন ‘দ্য ইনভিকটাস গেমস’।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews