ডেইলি সিলেট ডেস্ক ::

জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের বা বন্ধুর প্রোফাইলে দেখা যাচ্ছে ‘নো পোস্ট অ্যাভেইলেবল’। মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল থেকে এমন সমস্যার সম্মুখীন হচ্ছেন অনেক ফেসবুকে ব্যবহারকারী। আবারও কী কারিগরি ত্রুটি দেখা দিয়েছে ফেসবুকে? ব্যবহারকারীদের এমন প্রশ্নের কোনো উত্তর দেয়নি প্রতিষ্ঠানটি।

ওয়েবসাইট ও পরিষেবার অবস্থা সম্পর্কে তথ্য প্রদানকারী অনলাইন মাধ্যম ডাউন ডিটেক্টরে এমন সমস্যা নিয়ে মঙ্গলবার সকাল ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত প্রায় সাড়ে ৫শ ব্যবহারকারী রিপোর্ট করেছেন।

ডাউন ডিটেক্টরে এ বিষয়ে তারা বলেছেন, ‘সকাল থেকে ফেসবুক প্রোফাইলে কোন পোস্ট দেখা যাচ্ছে না। আমার সব পোস্ট কি ফেসবুক মুছে ফেলেছে?’

জানা গেছে, ফেসবুকের সার্ভারে কারিগরি সমস্যার কারণে এমনটা হয়েছে। সাময়িক এই সমস্যা কিছু সময়ের মধ্যেই সমাধান হবে।

এর আগে, গত ২০ মার্চ বাংলাদেশ সময় রাত ৯টার পর থেকে ফেসবুক পেজ এবং প্রোফাইলের কাভার ফটো দেখতে সমস্যা হয়েছিল। সেই সময় ফেসবুক সার্চ রেজাল্টও খালি দেখাচ্ছিল। অর্থাৎ আগে যেসব প্রোফাইল বা পেজ অনুসন্ধান করা হয়েছিল সেগুলো মুছে গিয়েছিল। এমনকি সক্রিয় থাকা ফেসবুক প্রোফাইলের পাশে সবুজ বাতিও দেখা যাচ্ছিল না।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews