৯ মে ২০২৪ বৃহস্পতিবার ১২:৪০:৪৭ পূর্বাহ্ন Print this E-mail this

পিরোজপুর জেলায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

পিরোজপুর জেলা প্রতিনিধি:

পিরোজপুর জেলার তিনটি উপজেলায় ৬ষ্ঠ উপজেলা নির্বাচনের ১ম ধাপে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে ।

নির্বাচনে পিরোজপুর সদর উপজেলায় বিপুল ভোটের ব্যবধানে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এস এম বায়েজীদ হোসেন (দোয়াত-কলম প্রতিক)। তিনি পেয়েছেন ৩৪ হাজার ৭৩৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. শফিউল হক মিঠু (আনারস প্রতিক) পেয়েছেন ৩৬০৭ ভোট।

নাজিরপুর উপজেলায় দোয়াত-কলম প্রতিক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এস এম নুরেআলম সিদ্দিকী (শাহীন)। তিনি পেয়েছেন ১৯ হাজার ২৭৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোহাম্মদ আলী সিকদার (ঘোড়া প্রতিক) পেয়েছেন ১৮ হাজার ৮৪৮ ভোট।

ইন্দুরকানী উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো. জিয়াউল আহসান গাজী (আনারস প্রতিক)। তার প্রাপ্ত ভোট ১১ হাজার ২০৭ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বি মোহাম্মদ ফায়জুল কবীর তালুকদার (দোয়াত-কলম প্রতিক) পেয়েছেন ৭ হাজার ৭৪০ ভোট।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews