‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক নাটকের মাধ্যমে অল্প সময়ের মধ্যেই দর্শকমহলে সাড়া ফেলেছেন অভিনেত্রী ফারিয়া শাহরিন।

নাটকটির চতুর্থ সিজনে ‘অন্তরা’ চরিত্রে অভিনয় করেন তিনি। এতে তার উপস্থিতি অল্প সময়ের জন্য হলেও তা সানন্দে গ্রহণ করে নেন দর্শকরা। চরিত্রটি এতটাই সাড়া ফেলে যে, দর্শকরা অভিনেত্রীর মূল নাম ভুলে এখন ‘অন্তরা’ নামেই তাকে চেনেন।

এখন বিভিন্ন অনুষ্ঠানে অভিনেত্রী হাজির হলে উপস্থিত দর্শকরা তাকে ‘অন্তরা’ নামে ডাকেন বলে একাধিকবার জানিয়েছেন ফারিয়া। এ নিয়ে আনন্দিত তিনি। অনেক শান্তিও পান। এবার কুমিল্লায় এক অনুষ্ঠান থেকে ফিরে সে কথাই জানালেন অভিনেত্রী। একই সঙ্গে কুমিল্লাবাসীর ভালোবাসার প্রতি মুগ্ধতাও প্রকাশ করলেন তিনি।

নিজের ভেরিফায়েড  ফেসবুক পেজে এক স্ট্যাটাসে ফারিয়া লেখেন, ‘কুমিল্লার মানুষদের ভালোবাসায় আমি মুগ্ধ। সবাই যখন আগুন আগুন বলে চিৎকার দেয় অনেক শান্তি পাই। আর নামটা (ফারিয়া শাহরিন) ভুলে “অন্তরা” আপু ডাকে, মনে হয় আর কিছুই চাওয়ার নেই এই জীবনে। অনেক আপন করে নিয়েছেন আপনারা আমাকে। আমি কৃতজ্ঞ।’

গত ২৫ ফেব্রুয়ারি দুপুর ১২টায় কুমিল্লা শহরে কান্দিরপাড়স্থ ঝাউতলায় একটি প্রতিষ্ঠানের শো-রুম উদ্বোধন অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। আর সেখান থেকে ফিরেই নিজের চরিত্র নিয়ে এসব কথা বলেন অভিনেত্রী।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews