গাঁজা সেবনের দায়ে কমেডিয়ান ভারতী সিং গ্রেফতার


বিনোদন ডেস্কঃ মাদককাণ্ডে গ্রেফতার হয়েছেন ভারতের জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং ও তার স্বামী হর্ষ লিম্বাচিয়ার। শনিবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) প্রথমে ভারতী সিংহের মুম্বাইয়ের ফ্ল্যাটে তল্লাশি চালায়। এ সময় বাড়ি থেকে কয়েক গ্রাম গাঁজা উদ্ধার করে সংস্থাটি।

এরপর জিজ্ঞাসাবাদের জন্য ভারতী ও হর্ষকে নিয়ে যাওয়া হয় এনসিবি কার্যালয়ে। সেখানে গাঁজা সেবনের কথা স্বীকার করলে এই তারকা দম্পতিকে গ্রেফতার করা হয়। এর আগেও একাধিকবার তাদের নাম জড়িয়েছে মাদক সেবনকারীর তালিকায়। আগেও তারা গাঁজা সেবনের দায়ে অভিযুক্ত ছিলেন।

বি-টাউনের ছোটপর্দার পরিচিত মুখ ভারতী সিং। ‘দ্য কপিল শর্মা শো’তে নিয়মিত দেখা যায় তাকে। এ ছাড়া ‘ঝলক দিখলা যা’, ‘নাচ বলিয়ে’র মতো জনপ্রিয় টিভি অনুষ্ঠানেও দেখা গেছে তাকে।

সম্প্রতি বলিউড অভিনেতা অর্জুন রামপাল ও তার প্রেমিকা গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসকে জিজ্ঞাসাবাদ করেছে সংস্থাটি। বিখ্যাত প্রযোজক ফিরোজ নাদিওয়াদওয়ালার স্ত্রী শাবানাকে মাদক সরবরাহের অভিযোগে গ্রেফতারও করা হয়েছে।

এছাড়া দীপিকা পাড়ুকোন থেকে শুরু করে সারা আলী খানের নামও উঠে এসেছে মাদকযোগের তালিকায়। রিয়া চক্রবর্তীর সঙ্গে গ্রেফতারও করা হয়েছিল ১৮ জনকে। এবার সেই তালিকাতে নতুন করে যুক্ত হলেন ভারতী ও হর্ষ।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews