কোপার জন্য চেলসির ম্যাচ বিসর্জনের সিদ্ধান্ত এনজোর

মাংসপেশির ইনজুরিতে আছেন চেলসির তরুণ আর্জেন্টাইন মিডফিল্ডার এনজো ফার্নান্দেজ। তিনি কুঁচকির নিচের অংশে বেশ কিছুদিন ধরে ব্যথা অনুভব করছেন। যাকে স্পোর্টস হার্নিয়া বলে। চেলসির মেডিকেল টিম তাকে মৌসুম শেষে সার্জারির পরামর্শ দিয়েছে।

মৌসুম শেষেই এনজো ফার্নান্দেজ চিকিৎসকের ছুরির নিচে যেতে চেয়েছিলেন। কিন্তু ওই সময় সার্জারি করালে বিশ্বকাপ জয়ী এই মিডফিল্ডার জুনে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠেয় কোপা আমেরিকায় খেলতে পারবেন না। যে কারণে চেলসির ম্যাচ উপেক্ষা করে এখনই সার্জারি করাতে চান এনজো। 

যাতে ১৪ জুন শুরু হওয়া কোপা আমেরিকার আগে তিনি পুরোপুরি ফিটনেসে ফিরতে পারেন এবং শিরোপা ধরে রাখার মিশনে মাঠে নামতে পারেন। ক্রীড়া সাংবাদিক হার্নান ক্যাসতিল্লো দিয়েছেন এই খবর। 

এনজোকে যত দ্রুত সম্ভব তার হার্নিয়ার চিকিৎসা করানোর জন্য চাপ দিচ্ছে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন। যাতে করে কোপা আমেরিকার আগে পূর্ণ ফিটনেসে ফিরতে তিনি পর্যাপ্ত সময় পান। গত এক সপ্তাহ তার ওই ব্যথা বেড়েছে বলেও জানানো হয়েছে। 

গত বছরের জানুয়ারিতে এনজো ফার্নান্দেজকে ১০৬ মিলিয়ন পাউন্ড দিয়ে বেনফিকা থেকে কিনেছে চেলসি। বিশ্বকাপের সেরা উদীয়মান ফুটবলার নির্বাচিত হন তিনি। তবে ব্লুজ শিবিরে আসার পরে সেরা ফুটবল এখনও দেখাতে পারেননি এই মিডফিল্ডার। কারণ হিসেবে এনজো জানান, তিনি মানিয়ে নেওয়ার চেষ্টা করছেন এবং শতভাগ ফিটও নন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews