রাজধানীর ধানমন্ডিতে থাকেন এ এম নাহিয়ান হোসেন। কিন্ত বাসায় বসেও তাঁর মুঠোফোনে গ্রামীণফোনের নেটওয়ার্ক পেতে সমস্যা হয়। অথচ ওই এলাকায় সাতটি টাওয়ার রয়েছে অপারেটরটির। আবার দক্ষিণ বনশ্রীর বাসিন্দা আমানুর রহমান অভিযোগ করেন স্থানীয় প্রভাবশালীরা এলাকায় ভালো সেবাদাতা প্রতিষ্ঠানকে ঢুকতে দেয় না, এমনকি বিটিসিএলের সেবাও পাওয়া যায় না।

আজ বুধবার রাজধানীর আগারগাঁওয়ে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) কার্যালয়ে আয়োজিত বিটিআরসির পঞ্চম গণশুনানিতে গ্রাহকেরা এমন বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।

গণশুনানিতে ধানমন্ডির ওই বাসিন্দা বলেন, নেটওয়ার্ক না পাওয়া নিয়ে এই সমস্যার কথা তিনি দুই বছর ধরে গ্রামীণফোনের কাছে বলে আসছেন। কিন্তু কোনো সমাধান পাননি। গ্রামীণফোন তাঁকে জানিয়েছে যে তাঁর এলাকায় একটি টাওয়ার বসাতে হবে, কিন্তু জায়গা দিতে কেউ রাজি হচ্ছেন না। এর পরিপ্রেক্ষিতে ভিওওয়াই–ফাই প্রযুক্তি কেন বাংলাদেশে চালু করা হচ্ছে না, সেটাও জানতে চান তিনি।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews