ফাইল ছবি

ঢাকা মহানগর হাকিম বেগম ইয়াসমিন আরা তার আবেদন মঞ্জুর করে নতুন এ দিন ধার্য করেন।  গত ৭ জানুয়ারি কলাবাগানে দিহানের বাসায় গিয়েছিলেন  ‘ও’ লেভেলের সেই ছাত্রী। সেখানে ধর্ষণের শিকার হন এবং অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।  পর দিন ময়নাতদন্ত শেষে ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ বলেন, তার শরীরের কোথাও আঘাতের চিহ্ন পাওয়া না গেলেও যৌনাঙ্গ ও পায়ুপথে ক্ষতের চিহ্ন ছিল এবং রক্তক্ষরণ হয়েছে। বিকৃত যৌনাচারের কারণে অতিরিক্ত রক্তক্ষরণেই তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় গ্রেপ্তার দিহান ১৬৪ ধারায় দোষ স্বীকার করে আদালতে জবানবন্দিও দিয়েছেন।

রাজধানীর কলাবাগানে নিজেদের ফ্ল্যাটে স্কুলছাত্রী ধর্ষণ ও হত্যা মামলার আসামি ইফতেখার ফারদিন দিহানের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১১ ফেব্রুয়ারি তারিখ ধার্য করেছেন আদালত। আজ মঙ্গলবার (২৬ জানুয়ারি) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু তদন্তকারী কর্মকর্তা কলাবাগান থানার পুলিশ পরিদর্শক আ ফ ম আসাদুজ্জামান প্রতিবেদন দাখিল না করে সময় বাড়ানোর আবেদন করেন।ঢাকা মহানগর হাকিম বেগম ইয়াসমিন আরা তার আবেদন মঞ্জুর করে নতুন এ দিন ধার্য করেন। গত ৭ জানুয়ারি কলাবাগানে দিহানের বাসায় গিয়েছিলেন ‘ও’ লেভেলের সেই ছাত্রী। সেখানে ধর্ষণের শিকার হন এবং অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। পর দিন ময়নাতদন্ত শেষে ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ বলেন, তার শরীরের কোথাও আঘাতের চিহ্ন পাওয়া না গেলেও যৌনাঙ্গ ও পায়ুপথে ক্ষতের চিহ্ন ছিল এবং রক্তক্ষরণ হয়েছে। বিকৃত যৌনাচারের কারণে অতিরিক্ত রক্তক্ষরণেই তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় গ্রেপ্তার দিহান ১৬৪ ধারায় দোষ স্বীকার করে আদালতে জবানবন্দিও দিয়েছেন।এমকে



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews