আটঘরিয়ায় এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা



পাবনা প্রতিনিধিঃ পাবনার আটঘরিয়ায় মকবুল হোসেন (৪৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় আলম হোসেন (৪২) নামের আরো একজন আহত হয়। শনিবার (১৭ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত মকবুল হোসেন উপজেলার লক্ষীপুর ইউনিয়নের যাত্রাপুর গ্রামের রইচ উদ্দিন মাস্টারের ছেলে। আহত আলম একই গ্রামের চাঁদ মোল্লার ছেলে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের চাচাতো ভাই আব্দুল মতীন জানান, শনিবার সন্ধ্যায় মকবুল ও আলম ধানুয়াঘাটা হাট থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে চাঁন্দাই বিলের কাছে সন্ত্রাসীরা তাদের গাড়ি থেকে নামিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায়। ঘটনাস্থলেই মকবুল মারা যান এবং গুরুতর আহত অবস্থায় আলমকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশংকাজনক।

আটঘরিয়া থানার পরিদর্শক (তদন্ত) আবদুল মালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থলে যাচ্ছেন। পরে বিস্তারিত জানাতে পারবেন।

স্থানীয় একাধিক সুত্রের দাবি, এলাকার আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধের জেরে মকবুলকে হত্যা করা হয়েছে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews