নিউজ আপলোড : ঢাকা , বুধবার, ১৬ সেপ্টেম্বর ২০২০

নাটকের নাম ‘আমার বাবু’। রাজিব মণি দাসের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সুজন বড়ুয়া। নাটকের গল্পে দেখা যাবে, অপু শিক্ষিত বেকার যুবক। নিয়মিত পরীক্ষা দিয়েও চাকরির সন্ধান পাচ্ছেন না।

নাম বিভ্রাটে বেশ বিপাকে পড়েছেন এফএস নাঈম ও নাদিয়া মিম। দু’জনেই চুটিয়ে প্রেম করছেন। সেটা এতদিন গোপনই ছিল। কিন্তু এলাকার এক মোবাইল ফোন রিচার্জ দোকানির সঙ্গে নামের মিল থাকায় অবশেষে নাদিয়ার প্রেমিক হিসেবে নাঈমের নাম জানাজানি হয়। তবে এ সব কিছুই ঘটেছে একটি নাটকে

এ অবস্থাতেই এলাকার মেয়ে রিয়ার সঙ্গে তার মন দেয়া-নেয়া চলছে। তারা বিয়ে করতে চাইলেও মেয়ের পরিবার তাতে বাধা হয়ে দাঁড়ায়। বেকার ছেলের সঙ্গে বিয়ে দিতে চায় না মেয়ের অভিভাবক। একদিন বাড়ির পাশে বাবু নামের এক ফ্লেক্সি লোডের দোকানির কাছে মাকে নিয়ে যায় রিয়া। দোকানদার তাদের দোকানে না এসে ফোনেই সেবা নেয়ার পরামর্শ দেন। রিয়া তার নম্বর মোবাইলে সংরক্ষণ করেন।

একদিন রাতে ফ্লেক্সি লোডের প্রয়োজন হলে রিয়ার মা বাবুর নাম্বারে কল দেয়। কিন্তু রিয়া তার প্রেমিকের নাম্বারও বাবু নামে মোবাইলে সেভ করে রাখে। কল যায় অপুর নাম্বারে। অপু গভীর রাতে রিয়ার নম্বর থেকে কল পেয়ে চিন্তিত হয়ে যায়। এতে অপু চরিত্রে এফএস নাঈম এবং রিয়া চরিত্রে অভিনয় করেছেন নাদিয়া মিম। নাটকটি শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews