বিগত কয়েক সিরিজে স্বল্প মেয়াদে স্পন্সরশিপ বিক্রির পর এবার দীর্ঘমেয়াদি স্পন্সরশিপের দিকে ঝুঁকল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিব)। আগামী আড়াই বছর বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের স্পন্সর হিসেবে থাকছে দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠান দারাজ। এছাড়া কিট স্পন্সর হিসেবে থাকছে দারাজের সহযোগী প্রতিষ্ঠান হাংরিনাকি।

বুধবার এক সংবাদ বিবৃতির মাধ্যমে এ খবর জানিয়েছে বিসিবি। এছাড়া স্পন্সরশিপ ঘোষণার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দারাজ ও বিসিবি কর্তৃক একটি সারপ্রাইজ লাইভের আয়োজন করা হয়। যেখানে জানানো হয় ৭ এপ্রিল ২০২১ থেকে ৩০ নভেম্বর ২০২৩ তারিখ পর্যন্ত মেয়াদে বিসিবির সঙ্গে চুক্তি করেছে দারাজ ও হাংরিনাকি।

এ চুক্তির মধ্যে শুধু বাংলাদেশ জাতীয় দল নয়, জাতীয় নারী ক্রিকেট দল, এ দল এবং অনূর্ধ্ব-১৯ দলেরও স্পন্সর হিসেবে থাকবে দারাজ। অর্থাৎ আগামী ৩০ নভেম্বর ২০২৩ পর্যন্ত বাংলাদেশের সব দলের জার্সিতে থাকবে দারাজ ও হাংরিনাকি লোগো।

দীর্ঘমেয়াদি স্পন্সর হিসেবে দারাজকে স্বাগত জানিয়ে বিসিবি প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী বলেছেন, 'দেশের অন্যতম শীর্ষ ই-কমার্স প্রতিষ্ঠান দারাজের সঙ্গে জুটি গড়তে পেরে আনন্দিত বিসিবি। আগামী দিনগুলোতে বাংলাদেশ ক্রিকেটের প্রচার-প্রসারের জন্য এগিয়ে আসায় আমি দারাজকে ধন্যবাদ দিতে চাই। আমি আশা করব, দেশের ক্রিকেটের লক্ষ্যপূরণে একসঙ্গে কাজ করা দারুণ অভিজ্ঞতা হবে।'

দারাজের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাদিহাদ হক বলেছেন, 'এটা আমাদের জন্য খুবই আনন্দের উপলক্ষ। কারণ আমরা দেশের জন্য কিছু করতে পারছি। আমরা মনে করি, জাতীয় ক্রিকেট দলের স্পন্সর হওয়ার মাধ্যমে খেলাটির প্রতি সবার আবেগ ও ভালোবাসার অংশ হতে পেরেছি। সামনের দিনগুলোতে অনেক অর্জন একসঙ্গে উদযাপনের অপেক্ষায় রইলাম।'

এসএএস/এমকেএইচ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews