৯ মে ২০২৪ বৃহস্পতিবার ১২:৪৪:২৮ পূর্বাহ্ন Print this E-mail this

হিজলায় আড়াই লাখ মিটার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ

হিজলা(বরিশাল)প্রতিনিধিঃ বরিশালের হিজলা উপজেলার হিজলা গৌরব্দি ইউনিয়ন সংলগ্ন মেঘনা নদীতে উপজেলা মৎস্য অধিদপ্তর ও নৌ-পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে একটি বেহুন্দী জাল ও ৫০ হাজার মিটার কারেন্ট জাল,এবং একতা বাজারে একটি জালের দোকানের গোডাউন থেকে ২ লাখ মিটার নতুন নিষিদ্ধ কারেন্ট জাল  উদ্ধার করে।

যার বাজার মূল্য আনুমানিক ৩০ লক্ষ টাকা।

উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আলম বলেন,মেঘনা নদীতে অভিযান পরিচালনার সময় ৮ মে(বুধবার)গোপন সংবাদের মাধ্যমে বিকেল আনুমানিক সাড়ে ৫ টার সময় একটি বন্ধ দোকনে অভিযান চালিয়ে জালগুলো জব্দ করা হয়েছে ।

মেঘনার শাখা নদী থেকে একটি নিষিদ্ধ বেহুন্দী জাল ও ৫০ হাজার মিটার কারেন্ট জাল উদ্ধার করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়,কিছু অসাধু ব্যবসায়ীরা প্রতিবছর এ নতুন জাল বিক্রি করে থাকে।উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন এর নির্দেশে ও উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আলমের এর উপস্থিতিতে রাত আনুমানিক সাড়ে ৮ টার সময় নৌ-পুলিশ ফাঁড়ির সাব ইন্সপেক্টর মোঃ বশির উদ্দিনের নেতৃত্বে জনসম্মুখে জালগুলো পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে। 

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews