গাইবান্ধার নারী কৃতি খেলোয়াড় ঋতু আকতারকে সংবর্ধনা দেয়া হয়েছে।

৪৪তম জাতীয় অ্যাথলেটিকসে নারীদের হাইজাম্পে রেকর্ড অর্জন করায় মঙ্গলবার দুপুরে গাইবান্ধায় তাকে এই সংবর্ধনা দেওয়া হয়।

সম্মিলিত সাংস্কৃতিক জোট গাইবান্ধা জেলা শাখা পৌর শহীদ মিনার পাদদেশে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

জোটের গাইবান্ধা শাখার সভাপতি আলমগীর কবির বাদলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাইবান্ধা পৌরসভার মেয়র মতলুবর রহমান। বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ঋতু আকতারকে ফুলের তোড়া, ক্রেস্ট ও চেক প্রদান করা হয়।

সংবধর্নার প্রতিক্রিয়ায় ঋতু আকতার বলেন, দরিদ্র পরিবারের সন্তান হবার কারণে আমি বিকেএসপিতে সুযোগ পেয়েও আর্থিক কারণে ভর্তি হতে পারিনি। তবে কাবাডি দিয়ে খেলা শুরু করে গাইবান্ধা স্টেডিয়ামে ক্রিকেট খেলার চর্চা করে ঢাকায় দুটি লিগও খেলেছি। একসময় মনে হয়েছে ক্রিকেটে আমি ভালো কিছু করতে পারব না তাই অ্যাথলেটিকসে মনযোগী হই। মেয়ে হিসেবে খেলাধুলায় প্রথমদিকে পরিবারের বাধা ছিল। কিন্তু বর্তমানে সেনাবাহিনীতে চাকরি নিয়ে খেলাধুলা চর্চায় আর কোনও বাধা নেই। ৪৪তম জাতীয় অ্যাথলেটিকসে নারীদের হাইজাম্পে ৫ ফুট ৯ ইঞ্চি উচ্চতা অতিক্রম করে রেকর্ড করায় এখন আমি আরও সাহসী। 

আগামী ২০২২ সালে এশিয়ান গেমসে অংশ নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন জানিয়ে তিনি বলেন, গাইবান্ধার মেয়ে হিসেবে আপনাদের দোয়া কামনা করি আমি যেন গাইবান্ধার নাম উজ্জ্বল করতে পারি।

বিডি প্রতিদিন/কালাম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews