ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২৯ নম্বর ওয়ার্ডে মশকনিধন কর্মী ১৭ জন। কিন্তু গতকাল মঙ্গলবার সকালে তাঁদের মধ্যে মাত্র আটজন মশকনিধনের কাজ করেছেন। অর্থাৎ অর্ধেকের বেশি কর্মী বা ৯ জন গতকাল মশকনিধনের কাজ করেননি।

উত্তর সিটির নিয়ম অনুযায়ী, সকাল সাড়ে আটটার মধ্যে মশকনিধন কর্মীদের কাজ শুরু করার কথা। কিন্তু গতকাল ২৯ নম্বর ওয়ার্ডের মশকনিধন কর্মীরা কাজে গেছেন সকাল ৯টার কিছু সময় পর।

মশকনিধনের কাজটি ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) স্বাস্থ্য বিভাগের তত্ত্বাবধানে হয়। ২৯ নম্বর ওয়ার্ড ডিএনসিসি ৫ নম্বর অঞ্চলের আওতাধীন।

অর্ধেক মশকনিধন কর্মীর কাজে যোগ না দেওয়া এবং দেরিতে কাজ শুরু করার বিষয়ে ডিএনসিসি ৫ নম্বর অঞ্চলের দায়িত্বে থাকা সহকারী স্বাস্থ্য কর্মকর্তা এস এম ওয়াসিমুল ইসলাম প্রথম আলোকে বলেন, তিনি দীর্ঘ ছুটিতে ছিলেন। গতকাল (মঙ্গলবার) দেশে ফিরেছেন। এখন থেকে মশকিনধন কর্মীদের এমন গাফিলতি আর হবে না বলেও জানান তিনি।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews