নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলায় পারিবারিক কলহের জেরে তাহমিনা আক্তার মিনা (৫৫) নামে এক গৃহবধূকে গলা কেটে করে হত্যা করেছে তার স্বামী।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ৬ নম্বর কাবিলপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সাদেকপুর গ্রামের ওলি বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ অভিযুক্ত স্বামী আব্দুর রব বাবুলকে (৬০) আটক করেছে। বাবুল ওলি বেপারী বাড়ির মৃত মজিবুল হকের ছেলে।  

স্থানীয় ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন ও স্থানীয়রা বাংলানিউজকে জানান, অভিযুক্ত বাবুল প্রবাসী ছিলেন। বাড়িতে আসার পর থেকে তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন। সকালে পারিবারিক কলহের জেরে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে বাবুল বসতঘরের বাথরুমে তার স্ত্রীকে ধারালো ছোরা দিয়ে গলা কেটে হত্যা করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় স্থানীয়রা তাকে ছোরাসহ আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ তাকে আটক করে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার এবং অভিযুক্ত স্বামীকে আটক করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
আরএ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews