সমালোচকদের সঠিক সময়ে জবাব দেবো:শ্রদ্ধা কাপুর

বিরতির পর আবারো শুটিংয়ে ফিরছেন বলিউড তারকারা। তবে যে সময় কাজে ফেরার প্রস্তুতি নিচ্ছেন সেই সময় সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ইস্যু ধরে বলিউডে স্বজনপ্রীতি প্রসঙ্গ নিয়ে তারকাদের সন্তানদের বিভিন্ন বিতর্কে পড়তে হয়। শ্রদ্ধা কাপুরও এখান থেকে রেহায় পায়নি। শ্রদ্ধা বলেন, ‘আসলে সেই সময় এ নিয়ে আমার অবস্থানের কথা বলেছি। এখন এ নিয়ে কিছু বলতে চাই না। সমালোচকদের সঠিক সময়ে জবাব দেবো। নতুন উদ্যোমে আবারো কাজ শুরু করেছি। এখন কাজ নিয়ে ফোকাসে আসতে চাই।’

এবার নির্মাতা অমর কৌশিকের পরিচালনায় ফের জুটি বাঁধতে চলেছেন শ্রদ্ধা কাপুর ও বরুণ দেওয়ান। আর এই জুটির আগামী সিনেমার নাম ‘ভেড়িয়া’। হরর কমেডি ধাঁচের এই সিনেমাটি অনেকদিন ধরেই নির্মাণের পরিকল্পনা করে আসছিলেন পরিচালক অমর কৌশিক। তবে নানা কারণেই সিনেমাটি শুটিং ফ্লোরে গড়ায়নি। এবার সবকিছু গুছিয়ে নিয়ে খুব শিগগিরই শুটিংয়ে যেতে যান তিনি।

জানা গেছে, ভেড়িয়াতে অনেক আগেই বরুণ ধাওয়ানকে চূড়ান্ত করেছিলেন অমর কৌশিক। তবে সিনেমার নায়িকা হিসেবে শোনা গিয়েছিল বেশ কয়েকজনের নাম। অবশেষে শ্রদ্ধা কাপুরকে চূড়ান্ত করেছেন নির্মাতা। এরইমধ্যে সিনেমার ন্যারেশনও শুনেছেন তিনি। ম্যাডক ফিল্মসের ব্যানারে নির্মিত ‘ভেড়িয়া’ সিনেমাটি প্রযোজনা করছেন দীনেশ ভিজান। শোনা যাচ্ছে, আগামী কয়েকদিনের মধ্যেই শুটিং শুরু করতে চাইছেন অমর কৌশিক। এর প্রথম ধাপের শুটিং হবে ইটানগর ও অরুণাচল প্রদেশের বিভিন্ন লোকেশনে।

ইত্তেফাক/ইউবি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews