ফ্রান্সে মহানবীকে (সা.) নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে সিলেটের কুলাউড়ার শিয়া মুসলমান সম্প্রদায়ের লোকজন। শুক্রবার সিলেটের কুলাউড়ার পৃথিমপাশা শিয়া মসজিদ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে রবিরবাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে । পরে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে অনুষ্ঠিত বিশাল সমাবেশে তারা অংশগ্রহণ করেন।

পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে অনুষ্ঠিত বিশাল সমাবেশে বক্তব্য দেন মাওলানা হাবিব রেজা, মাওলানা আমজাদ হোসেন ও মাওলানা আলি মুর্তজা ও মাওলানা নূরে আলমসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে অনুষ্ঠিত বিশাল সমাবেশে বক্তারা বলেন, মহানবী (সা.) সর্বকালের সর্বযুগের সর্বশ্রেষ্ঠ মহামানব। ফ্রান্সে মহানবীকে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন এবং প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোঁর কুরুচিপূর্ণ বক্তব্যের বিরুদ্ধে শিয়া মুসলিম সম্প্রদায়ের পক্ষ থেকে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করা হয়। এরই সঙ্গে এই আচরণের বিরুদ্ধে সব আন্দোলনের সঙ্গে তারা একাত্মতা প্রকাশ করে।

বক্তারা অনতিবিলম্বে ফ্রান্স সরকারকে ক্ষমা প্রার্থনা করতে বাধ্য করার দাবি জানান।  পাশাপাশি ফ্রান্সের সব পণ্য বর্জনেরও দাবি জানান।#

পার্সটুডে/মো.আবুসাঈদ/২১

বিশ্বসংবাদসহ গুরুত্বপূর্ণ সব লেখা পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।





Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews