ভারতের তেলেঙ্গানা রাজ্যে হঠাৎ বন্যায় দুস্থদের সেবায় এগিয়ে এসেছেন ‘বাহুবলী’খ্যাত দক্ষিণী সুপারস্টার প্রভাস। করোনা মহামারির মধ্যে অতিবৃষ্টির কারণে সৃষ্ট বন্যায় ব্যাপক জনদুর্ভোগ বেড়েছে রাজ্যটিতে।

ইতোমধ্যে তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী দুস্থদের সাহায্যার্থে ত্রাণের জন্য সবার কাছে উদাত্ত আহ্বান জানিয়েছেন। সেই আহ্বানে সাড়া দিয়েই এগিয়ে এসেছেন প্রভাস। তার অনুসরণে আরও অনেকেই এগিয়ে আসছেন ত্রাণকাজে।  

জানা গেছে, তেলেঙ্গানার মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দেড় কোটি রুপি দান করেছেন প্রভাস। তবে নিজে দান করার পাশাপাশি তার সকল ভক্ত ও শুভানুধ্যায়ীদেরও সহায়তার জন্য এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন অভিনেতা।

মানুষের সেবায় এগিয়ে আসা এটাই প্রথমবার নয়। এর আগেও করোনা ভাইরাসের প্রথম আঘাতের সময়ে লকডাউন সঙ্কটের মধ্যে প্রধানমন্ত্রীর তহবিলে চার কোটি রুপি দিয়েছিলেন প্রভাস।  

সম্প্রতি প্রভাসের জন্মদিনে ‘বাহুবলী: দ্য কনক্লুশন’ মুক্তি দেওয়া হয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রে। এদিকে প্রভাস ব্যস্ত আছেন তার পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’র শুটিংয়ে।  

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
এমকেআর



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews