১৯ এপ্রিল ২০২১ রোজ সোমবার বাংলা ৬ বৈশাখ ১৪২৮।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : লকডাউনে গৃহে বশে কিছু করার চেষ্টা চালিয়ে যান। অনলাইনে ব্যবসা বাণিজ্যকে প্রসারিত করতে পারেন। ছোট ভাই-বোনের পাশে দাঁড়াতে হবে। জীবনে ঝুঁকি নিয়ে কোনো কাজ করা ঠিক নয়।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : নিজের মধ্যকার দুশ্চিন্তা ভুলে গিয়ে কাজ করতে হবে। পরিবার পরিজনের কথা চিন্তা করেই আপনাকে মিতব্যয়ী হওয়ার প্রয়োজন। প্রয়োজনীয় খাদ্য শস্য ও মুদি মাল ক্রয় করে রাখুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): অস্থিরতা চঞ্চলতা ও মাথাগরম করাটা হবে বোকামি। প্রাপ্ত ছোট ছোট সুযোগকে কাজে লাগাতে হবে। অহেতুক দাম্পত্য সম্পর্ককে তিক্ত করতে যাবেন না। স্ব স্ব ধর্মীয় আচার মেনে চলুন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): সাংসারিক কিছু প্রয়োজনে ব্যয় করতে হবে। তবে আপনি যত বুঝে শুণে ব্যয় করবেন ততোই ভালো। কোনো প্রকার জীবনের ঝুঁকি নিয়ে বাহিরে বেড় হওয়া ঠিক হবে না।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : বড় ভাই বোনের কাছ থেকে পেতে পারেন আর্থিক সাহায্য। আয় রোজগারের ক্ষেত্রে বন্ধুদের সাহায্য পাওয়া যাবে। প্রবাসী কোনো আত্মীয়ের কাছ থেকে চলার মতো অর্থ সাহায্য পেতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : মনের অন্ধকার দূর করার জন্য চিন্তা ভাবনাকে উদার করতে হয়। গৃহবন্দী জীবনে সকলের সঙ্গে ভালো আচরণ করতে হবে। নিজের দৈনন্দিন কাজগুলোকে সুন্দর পরিকল্পনার মাধ্যমে সাজিয়ে নিতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): ধর্মীয় ও আধ্যাত্মিক অনুশাসন পালন করলে আত্মিক প্রশান্তি পাওয়া যায়। কারো সঙ্গে কোনো প্রকার দ্বন্দ্ব সংঘাত ভালো নয়। নিজের মধ্যকার কু-প্রবৃত্তি দমনের নামই সংযম।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : জগৎ সংসারে লেনদেন থাকবেই। কিন্তু ব্যক্তিগত পাওনাদারদের সঙ্গে ভালো আচরণ করতে হবে। শরীর স্বাস্থ্যর প্রতি আজ যত্ন নিন। অসুস্থ আত্মীয়ের জন্য হাসপাতালে যেতে হতে পারে। শেয়ার ব্যবসায় লাভের আশা।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : আজ আপনাকে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে হবে। জীবন সাথীর সাথে ভালো ব্যবহার করুন। ব্যবসায়ীক অংশীদারের বিপদে দাঁড়াতে হবে তার পাশে। সংসার জীবনে সকলকে নিয়ে দুর্দিনে চলার নামই মানবতা।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) : নিজের শারীরিক অবস্থা ঠিক রাখতে অতিরিক্ত ভাজাপোঁড়া খাদ্য এড়িয়ে চলতে হবে। মনের মধ্যকার বহু বদ অভ্যাস বদলাতে চেষ্টা করুন। নিজেকে বদলাতে নিজের ইচ্ছে শক্তিই যথেষ্ট।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : সন্তানকে সময় দিন। গৃহবন্দী জীবনে তাদের সাথে খেলাধুলা ও গল্পগুজব করে তার বন্ধু হওয়ার চেষ্টা করুন। শিল্পীদের কাজের কথাবার্তা চলতে পারে। ভার্চ্যুয়ালী কিছু কাজ করার চেষ্টা করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : দুঃস্থ আত্মীয়স্বজন ও পরিবার পরিজনের খোঁজ খবর নিন। এতে বৃদ্ধি পাবে ভ্রাতৃত্বের বন্ধন। জগতে আমরা কেউই একা চলতে পারি না। সকলকে নিয়েই চলতে হবে।

এম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews