ফেনীতে অনলাইন নিউজ পোর্টাল সত্যেও অনুসন্ধান-এর ভারপ্রাপ্ত সম্পাদক নাজিম উদ্দিন চৌধুরীসহ ৩ জনের নাম উল্লেখ করে ডজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

স্ত্রীকে দিয়ে অনৈতিক কার্যক্রম চালিয়ে জিম্মি করে টাকা আদায় ও মাদক ব্যবসায় জড়িত থাকার সংবাদ প্রকাশ করায় উদ্দেশ্য মূলক ভাবে একজন সেলুন ব্যাবসায়ী এ মামলা করেছেন বলে নাজিম উদ্দিন অভিযোগ করেন। মামলায় আরো ৩-৪ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

নাজিম উদ্দিন আরো জানান, শহরের ট্রাংক রোডে‘ব্লু হেয়ার কাট জেন্টস পার্লার’নামে সেলুন ব্যবসার আড়ালে দীর্ঘদিন ধরে স্ত্রীকে ব্যবহার করে বিভিন্ন কৌশলে পুরুষদেও জিম্মি করে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে আসছিল দিদার, তার স্ত্রী ও জনৈক খালেক। এ ব্যাপারে থানায় ভুক্তভোগীদের মামলাও রয়েছে। এ ছাড়া ইয়াবাসহ পুরাতন পুলিশ কোয়ার্টারের বাসা থেকে দিদারকে পুলিশ হাতেনাতে গ্রেফতারও করে। এসব মামলায় দিদার ও সহযোগিরা জামিনে রয়েছে।

দিদার ও তার স্ত্রীর জিম্মি দশায় পড়া ভুক্তভুগীর ভিডিও বক্তব্য ধারণ করে ‘সত্যেও অনুসন্ধান’ এ সচিত্র সংবাদ প্রকাশ করা হয়। বিষয়টি ছড়িয়ে পড়লে দিদার ভডিওটি সরিয়ে নিতে পোর্টালের ভারপ্রাপ্তসম্পাদক নাজিম উদ্দিন চৌধুরীকে নানাভাবে চাপ প্রয়োগ করে। এক পর্যায়ে মোবাইল ফোনে হুমকি-ধমকিও দেয়া হয়। এ ঘটনায় নাজিম গত ১২ মে নিরাপত্তা চেয়ে ফেনী মডেল থানায় সাধারণ ডায়েরি করেন।

এর জেরে দিদার গত শনিবার নাজিম উদ্দিন চৌধুরীসহ আরো ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৩-৪ জনকে অভিযুক্ত করে থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। মামলার এজহারে দিদারের ব্যবহৃত মোটর সাইকেল চুরিরও অভিযোগ করা হয়। মামলা দায়েরের পরেও সেদিন রাতে মোটর সাইকেলটি তার বাসার নিচে দেখতে পাওয়া যায় বলে মামলার বিবাদীগন জানান।

ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন। এ বিষয়ে দিদারের বক্তব্য জানা যায়নি।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews