অবসাদ আর অবসাদে ভুগে আত্মহত্যা। তবে এবার আত্মহত্যা হয়নি। সুশান্ত সিং রাজপুতের পর আরও এক দুঃসংবাদ থেকে রক্ষা পেল বিনোদন দুনিয়া। 'বিগ বস কন্নড়'-এর প্রাক্তন প্রতিযোগী কন্নড় অভিনেত্রী জয়শ্রী রামাইয়া আত্মহত্যার চেষ্টা করেছিলেন। তবে সুপারস্টার কিচ্চা সুদীপের বদৌলতে এ যাত্রায় বেঁচে গেলেন তিনি। তাঁকে বাঁচানোর জন্য অভিনেতাকে ধন্যবাদও জানিয়েছেন জয়শ্রী। এটি গত বছরের জুলাই মাসের সংবাদ। একই সংবাদ ছিল ওই বছরের জুন মাসে।

কিন্তু সেই সংবাদ চলতি বছরে বদলে গেল। এবার আর বাঁচানো গেল না জয়শ্রীকে। গত রবিবার রাতেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। জয়শ্রীর বন্ধু শিল্পা ভারতের সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সোমবার কোনও ফোন ও মেসেজের উত্তর দিচ্ছিলেন না জয়শ্রী। পরিবার ও বন্ধুরা ফোন করেও তাকে যোগাযোগ করতে পারেননি। এরপর আশ্রমে যোগাযোগ করে তার পরিবার। আশ্রমের কর্মী এসে তখন জয়শ্রীকে তার ঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। 

জুলাই মাসে জয়শ্রী তার ফেসবুকে একটি লাইভ পোস্ট করেন। সেখানে তিনি বলেন, হতাশাগ্রস্ত হয়ে পড়েছেন তিনি। তাই আত্মহত্যা করতে চান। যদিও ভিডিওটি পরে ফেসবুক থেকে সরিয়ে দেওয়া হয়। কিন্তু তার আগেই সেটি দেখেন দক্ষিণী অভিনেতা কিচা সুদীপ। জয়শ্রীর কয়েকজন সহকর্মীর কাছেও পৌঁছায়। সঙ্গে সঙ্গেই তৎপর হন তাঁরা। সময় মতো জয়শ্রীর বাড়িতে গিয়ে তাঁকে বাঁচানোর ব্যবস্থা করেন অভিনেতা সুদীপের টিম।

কিন্তু এবার আর কেউ বাঁচাতে পারল না জয়শ্রীকে। কর্ণাটকের বিগবসের সিজন ৩ এর প্রতিযোগী ছিলেন জয়শ্রী। বিগবস শেষ হওয়ার পরে প্রায় সমস্ত অংশগ্রহণকারীই বিভিন্ন কাজ পেয়েছিলেন। কিন্তু সেভাবে কোনও কাজের সুযোগ আসেনি জয়শ্রীর কাছে। আর এই বিষয়টি নিয়েই নাকি দুশ্চিন্তায় ছিলেন জয়শ্রী। এই ব্যাপারে বন্ধুদের কাছে প্রায়ই দুঃখও করতেন তিনি।

মারা যাওয়ার আগে এই অভিনেত্রী আত্মহত্যার চেষ্টা করেছিলেন। ২০২০ সালে ২৪ জুন ফেসবুক পেজ থেকে জানিয়েছিলেন, তিনি আত্মঘাতী হতে চলেছেন। কিন্তু সেই সময়ে সুপারস্টার কিচচা সুদীপ সান্ত্বনা দিয়েছিলেন অভিনেত্রীকে।

তারপর আবার ২২ জুলাই ফেসবুক পোস্টে লিখেছিলেন, ‘আই কুইট। এই অবসাদের দুনিয়াকে বিদায় জানাই।’



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews