কিছু মানুষ বলিউডের বদনাম করার চেষ্টা করছে: রাজ্যসভায় সরব জয়া

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের নানা অন্ধকার দিক উঠে আসছে আলোচনায়। গত কয়েকদিন ধরে আলোচনায় বলিউডের মাদক যোগের খবর। এসব বলিউডের এসব অপমান সহ্য করতে নারাজ জয়া বচ্চন। মঙ্গলবার রাজ্যসভায় এই প্রসঙ্গ উঠতেই জয়া বচ্চন প্রতিবাদ জানান।

কারও নাম উল্লেখ না করে জয়া বচ্চন বলেন, “কিছু মানুষ বলিউডের বদনাম করার চেষ্টা করছে এবং ‘নর্দমা’ বলছে। ‘অথচ এই ইন্ডাস্ট্রিই অনেক মানুষকে নাম এবং জনপ্রিয়তা এনে দিয়েছে।”

জয়া বচ্চন আরও বলেন, ‘সোশ্যাল মিডিয়ায় বলিউডের অনেক তারকাকে নিয়েই সমালোচনা করা হচ্ছে। অথচ দেশের সর্বোচ্চ করদাতারা ইন্ডাস্ট্রিরই।’

জয়া বচ্চনের মতোই অমিতাভ বচ্চনও সোশ্যাল মিডিয়ায় বলিউড তারকাদের নিয়ে সমালোচনার বিষয়টিকে ভালো ভাবে দেখছেন না।

১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই কাঠগড়ায় বলিউড। কঙ্গনা রানাওয়াত তার বলিউডের সহকর্মীদের নিয়ে একের পর এক বিস্ফোরক মন্তব্য করছেন। নেটিজেনরা আক্রমণ করছেন বেশ কয়েকজন বলিউড তারকাকে। মাদককাণ্ডে রিয়া চক্রবর্তী আটক হওয়ার পর থেকে বলিউডের মাদক যোগ নিয়ে নতুন করে শুরু হয়েছে আলোচনা। টাইমস অব ইন্ডিয়া



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews