ঈদের দুদিন আগে মুনমুনের ভাইয়ের কাছ থেকে বিচ্ছেদের চিঠি পান মোশাররফ হোসেন। হঠাৎ করে এমন চিঠি পেয়ে তিনি হতবাক। আলাদা থাকলেও বিচ্ছেদের চিঠি পাবেন, এমনটা তিনি ভাবেননি। এই প্রসঙ্গে তিনি বলেন, ‘মুনমুনের সঙ্গে আমার ভালো সম্পর্ক ছিল। আমাদের বোঝাপড়ায় কিছুটা সমস্যা ছিল, তবে সেটা বিচ্ছেদের মতো কিছু না। আমি তাঁকে যতটা সময় দিয়েছি, কোনো স্বামী তাঁর স্ত্রীকে ততটা সময় দেয় না। তারপরও আমি কেন, কীভাবে তাঁর কাছে খারাপ হলাম, জানি না।’ তাঁর দাবি, নিজের রোজগারেই তিনি সংসার চালাতেন। তিনি বলেন, ‘বিয়ের পর থেকে আমি তাঁকে কোনো প্রেশার দিইনি। তাঁর স্বাধীনতায় হস্তক্ষেপ করতাম না। মাঝে মাঝে বিভিন্ন অনুষ্ঠানে যেতে নিষেধ করতাম তাঁর নিরাপত্তার কথা ভেবেই। সর্বশেষ তাঁকে নিষেধ করেছিল, মসজিদের পাশের ওই অনুষ্ঠানটিতে যেন নাচ করতে না যায়।’ মোশাররফের সঙ্গে মিলে যায় মুনমুনের কথাও। তিনিও জানিয়েছেন, তাঁর ব্যক্তিস্বাধীনতায় হস্তক্ষেপ করতেন না মোশাররফ।

বিয়ে বিচ্ছেদের কারণে ‘পাগল মন’ ছবিটি থেকেও বিচ্ছিন্ন হতে পারেন মুনমুন। তিনি ঘোষণা দিয়েছেন, মিডিয়ায় আর কাজ করবেন না। তবে শুভাকাঙ্ক্ষী হিসেবে সাবেক স্বামীর পাশে থাকবেন তিনি। মুনমুন বলেন, ‘তাঁর অনেক দিনের স্বপ্ন ফিল্মের হিরো হবে। অনেক স্ট্রাগল করেছে সে। আমি চাই, সে একটা ভালো পজিশনে যাক, স্বপ্ন পূরণ করুক। কিন্তু আমি তাঁর সঙ্গে আর তাল মেলাতে পারছি না। সে কখনো আমাদের দায়িত্ব নেয়নি। আমি একাই সন্তান এবং সংসার সামলাতে চাই। সে ফিল্ম সামলাক।’ মুনমুন জানান, গত ৯ বছর বহুবার তাঁকে শারীরিক নির্যাতন করছেন তাঁর সাবেক স্বামী। সংসার টেকাতে সেসব নীরবে সহ্য করেছেন তিনি। এ প্রসঙ্গে মোশাররফ হোসেন বলেন, ‘আমি স্ত্রী–সন্তানদের সাধ্যমতো দিয়েছি। তা ছাড়া মুনমুন বিভিন্ন সময় আমার নামে অভিযোগ করেছে, আমি নাকি তাঁর গায়ে হাত তুলেছি, যা মিথ্যা।’ বিচ্ছেদের কারণ তাহলে কী? মোশাররফ বলেন, ‘আমি তো সিনেমার লোকদের চিনি। আমার স্ত্রী কার সঙ্গে কোন কাজ করলে নিরাপদ থাকবে, সেটা আমি বুঝি। আমি এক প্রযোজকের সঙ্গে কাজ করতে তাঁকে নিষেধ করেছি। সে কারণে হয়তো মাইন্ড করে বিচ্ছেদের চিঠি দিয়েছে। সে প্রতিটি সাক্ষাৎকারে আমার প্রশংসা করেছে। তাহলে হঠাৎ আমাকে না জানিয়ে কেন এমন সিদ্ধান্ত নিল?’ কেন নিয়েছেন মুনমুন? জানতে চাইলে তিনি বলেন, ‘এগুলো কোন ইস্যু না।’



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews