প্রায় সাত মাস বন্ধ থাকার পর শুক্রবার (২৩ অক্টোবর) খুলছে স্টার সিনেপ্লেক্স এর সবগুলো শাখা…

দীর্ঘ অচলাবস্থার পর আবার সরব হয়ে উঠছে রাজধানীর সিনেমাপ্রেমী দর্শকদের প্রিয় স্টার সিনেপ্লেক্স। মহামারী কোভিড-১৯ এর কারণে প্রায় সাত মাস বন্ধ ছিলো জনপ্রিয় এই মাল্টিপ্লেক্স সিনেমা হল। শুক্রবার (২৩ অক্টোবর) থেকে পুরোদমে চালু হচ্ছে তাদের সবগুলো শাখা।

দেশ বিদেশের মোট পাঁচটি সিনেমা দিয়ে নতুন করে যাত্রা শুরু করছে স্টার সিনেপ্লেক্স। এরমধ্যে হলিউডের দু’টি আলোচিত ছবি এবং বহুল প্রতীক্ষিত বাংলাদেশের ‘ঊনপঞ্চাশ বাতাস’ রয়েছে। হলিউডের দুই ছবির মধ্যে একটি ক্রিস্টোফার নোলানের ‘টেনেট’ অন্যটি ডিজনির লাইভ অ্যাকশন ‘মুলান’।

বাকি দুই ছবি হলো স্টার সিনেপ্লেক্সের নিজস্ব প্রযোজনায় নির্মিত ‘ন ডরাই’ এবং ভিন ডিজেলের ব্লাডশট।

এরমধ্যে হলিউডের নতুন দুই ছবিসহ ‘ঊনপঞ্চাশ বাতাস’ এর জন্য রীতিমত মুখিয়ে ছিলেন দর্শকরা। করোনা ভাইরাসের কারণে ছবিগুলোর মুক্তি আটকে যায়।

সম্প্রতি মুক্তি পাওয়ার পর ‘টেনেট’ ও ‘মুলান’ দেখে দর্শকদের বেশ ভালো সাড়া লক্ষ্য করা যায়। বিশ্বের অনেক দেশেই করোনা পরিস্থিতির মধ্যেও বিপুলসংখ্যক দর্শক সিনেমা হলে ভিড় করে।

করোনা পরিস্থিতি বিবেচনায় স্বাস্থ্যবিধি অনুযায়ি যাবতীয় কার্যক্রম পরিচালনা করবে মাল্টিপ্লেক্সটি। প্রতিটি হলের আসনসংখ্যার ৪০ শতাংশ টিকেট বিক্রি করা হবে। টিকেট ক্রয়ের ক্ষেত্রে নগদ অর্থ লেনদেন না করে অনলাইনে টিকেট নেয়াকে উৎসাহিত করছে তারা।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews