দেশের জনপ্রিয় ফাস্টফুড চেইন ‘ফ্রাই বাকেট’ রাজধানীতে আরো তিনটি আউটলেট চালু করেছে। সম্প্রতি মিরপুর-২, শেওড়াপাড়া বেগম রোকেয়া সরণি এবং খিলগাঁওয়ের শহীদ বাকি সড়কে আউটলেট তিনটি উদ্বোধন করা হয়।
উদ্বোধন করেন ফ্রাই বাকেটের নির্বাহী পরিচালক অনিমেষ সাহা। ফ্রাই বাকেটের হেড অব মার্কেটিং আনিসুল ইসলাম, হেড অব অপারেশন রাশেদুল আলমসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।
এটি নিয়ে রাজধানীতে ফ্রাই বাকেটের ৯টি আউটলেট চালু হলো। বর্তমানে নতুন তিনটি স্থানের পাশাপাশি বাড্ডা, মোহাম্মদপুর, হাতিরপুল, মগবাজার, বসুন্ধরা আবাসিক এলাকা ও বনশ্রীতে ফ্রাই বাকেটের আউটলেট চালু রয়েছে।
ফাস্ট ফুড প্রেমীদের জন্য ফ্রাইড চিকেন, কোরিয়ান চিকেন, বার্গার, রাইস মিলসহ বিভিন্ন মজাদার খাবার ও ড্রিংকস পরিবেশন করতে ‘ফ্রাই বাকেট’ চালু করে দেশের শীর্ষস্থানীয় খাদ্যপণ্য উৎপাদন ও বিপণনকারী প্রতিষ্ঠান প্রাণ গ্রুপ। বিজ্ঞপ্তি।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews