ঢাকা: রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটি অনুমোদন দিয়েছেন জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের।

শনিবার (২১ নভেম্বর) জাপা থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, জাতীয় পার্টির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটি অনুমোদন দিয়েছেন পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের। জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রমকে আরও গতিশীল ও বেগবান করার লক্ষ্যে এ উদ্যোগ নেওয়া হয়েছে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী বিভাগীয় অতিরিক্ত মহাসচিব অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলামের নেতৃত্বে সাংগঠনিক সমন্বয় কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির, চেয়ারম্যানের উপদেষ্টা সরদার শাহজাহান, সংসদ সদস্য (এমপি) শরিফুল ইসলাম জিন্নাহ ও অ্যাডভোকেট নুরুল ইসলাম তালুকদার, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম ওমর,  অ্যাডভোকেট মো. তোফাজ্জল হোসেন, মো. সাইফুল ইসলাম স্বপন ও আমিনুল  ইসলাম ঝন্টু।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২০
এসএমএকে/আরআইএস



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews