যুক্তরাজ্যভিত্তিক স্কিন এবং হেয়ার ট্রিটমেন্টে খ্যাত এস্থেটিক মেডিক্যাল কোম্পানি 'এসতে মেডিক্যাল গ্রুপ' ঢাকার বনানীতে সুবিশাল পরিসরে যাত্রা শুরু করতে যাচ্ছে।

স্যাম চিঙ্কির পরিচালিত বিশেষায়িত এস্থেটিক মেডিক্যাল ক্লিনিকটি ১৯৯৪ সাল থেকে লন্ডন, ম্যানচেস্টার, গ্লাসগো, নটিংহ্যাম, লিডস, বার্মিংহাম, মিলান, ইস্তাম্বুল, রোমানিয়া সহ আরও অনেক শহরে সর্বাধুনিক চিকিৎসা প্রদান করে আসছে।

এসতে মেডিক্যাল বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ব্যবসায়ী মো. ফায়সাল। তিনি আলিফ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং এফবিসিসিআই এর সদস্য। তিনি বলেন, 'এসতে মেডিক্যাল বাংলাদেশ উন্নত দেশের সর্বাধুনিক এবং সর্বোত্তম চিকিৎসা সেবা নিজের দেশেই নিশ্চিত করতে যাচ্ছে। প্রতিষ্ঠানটির প্রত্যেকটি মেডিক্যাল ডিভাইস, ট্রিটমেন্ট প্রোটোকল, ডক্টর, নার্স, থেরাপিস্ট এবং পরিচালনার পুরো প্রক্রিয়াটি যুক্তরাজ্য থেকে প্রশিক্ষিত এবং নিয়ন্ত্রিত। নিয়মানুযায়ী করোনা প্রতিরোধের সকল ব্যবস্থাসমূহ মেনে আগামি ১৫ এপ্রিল এ আনুষ্ঠানিক যাত্রা শুরু হবে। শুক্রবার ব্যতীত প্রতিদিন এখানে চিকিৎসা সেবা প্রদান করা হবে।'

ক্লিনিকটিতে একশোর বেশি চিকিৎসা সেবা রয়েছে। বহুল জনপ্রিয় কিছু চিকিৎসা হলো লেজার হেয়ার রিমুভ্যাল, লেজার হেয়ার লস প্রটেকশন এবং হেয়ার রিগ্রোথ, হেয়ার ট্রান্সপ্ল্যান্ট, লেজার স্কিন রিজুভেনেশন, লেজার ফেসিয়াল, হাইড্র্যাফেসিয়াল, এন্টি- এজিং ট্রিটমেন্ট, মেছতার ট্রিটমেন্ট, স্কিন হোয়াইটেনিং ট্রিটমেন্ট, ব্রণের ট্রিটমেন্ট, ফ্যাট রিমুভাল ট্রিটমেন্টসহ আরও অনেক সেবা। 



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews