জুম বৈঠকে নগ্ন অবস্থায় হাজির কানাডার এমপি

কানাডা পার্লামেন্টের এক অনলাইন বৈঠকে নগ্ন অবস্থায় হাজির হয়ে বিতর্কের মুখে পড়েছেন এক আইনপ্রণেতা। অনলাইন ভিডিও কনফারেন্স অ্যাপ জুমে বৈঠক চলাকালীন হঠাৎ ল্যাপটপের ক্যামেরা ঘুরে যাওয়ায় দেখা যায়, ওই আইনপ্রণেতা নগ্ন অবস্থাতেই বৈঠকে অংশ নিয়েছেন। যদিও বিব্রতকর এই পরিস্থিতির জন্য সহকর্মীদের কাছে ক্ষমা চেয়েছেন তিনি।

জানা যায়, কানাডার পার্লামেন্টের ওই সদস্যের নাম উইলিয়াম আমোস। এমন বিব্রতকর পরিস্থিতি সৃষ্টির পর ক্ষমা চেয়ে লিবারেল এই এমপি বলেছেন, আমি সত্যিই দুর্ভাগ্যজনক একটি ভুল করে ফেলেছি। অবশ্যই আমি এটি নিয়ে বিব্রত।

উইলিয়াম আমোস বলেন, জগিং থেকে ফেরার পর অফিসের পোশাক পরছিলাম। এসময় আমার ল্যাপটপের ক্যামেরাটি দুর্ঘটনাক্রমে ঘুরে যায়। আমি হাউস অব কমন্সের আমার সব সহকর্মীর কাছে আন্তরিকভাবে ক্ষমা প্রার্থনা করছি। এটি সত্যিই একটি ভুল ছিলো এবং এ ধরনের ঘটনা আর ঘটবে না।

কানাডার রুলস অব অর্ডার অ্যান্ড ডেকোরাম অনুযায়ী, পার্লামেন্টের বিতর্কে অংশ নেওয়ার জন্য কোনো ধরনের পোশাক বিধি নির্ধারিত নেই। তবে বিতর্কে অংশ নেওয়া পুরুষ বক্তাদের অবশ্যই সাময়িকভাবে জ্যাকেট, শার্ট এবং টাই পরতে হবে।

I made a really unfortunate mistake today & obviously I’m embarrassed by it. My camera was accidentally left on as I changed into work clothes after going for a jog. I sincerely apologize to all my colleagues in the House. It was an honest mistake + it won’t happen again.

— Will Amos (@WillAAmos) April 14, 2021

ইত্তেফাক/টিআর



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews